রবিবার, ২৯ মে ২০২২, ০৭:২৭ পূর্বাহ্ন

দাদা ডাক শোনায় অবসর নিয়েছিলেন যুবরাজ

  • আপডেট টাইম সোমবার, ২৭ এপ্রিল, ২০২০, ৫.৩৭ পিএম

খেলাধুলা টুডে: দু’বছর আগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে কিংস ইলেভেন পঞ্জাবের হয়ে খেলার সময়ই অবসরের ভাবনা এসেছিল যুবরাজ সিংহের মাথায়। আর এই অবসর নেওয়ার পিছনে রয়েছে মজার এক ঘটনা। ইনস্টাগ্রামে যশপ্রীত বুমরার সঙ্গে লাইভ সেশনে সেটাই ফাঁস করলেন বাঁ-হাতি ব্যাটসম্যান।

ইনস্টাগ্রামে যুবির কথায়, “মনে হচ্ছিল, কেরিয়ারের শেষের দিকে তোমার সঙ্গে খেলার পরই অবসর নেওয়া উচিত ছিল। কিন্তু বাস্তবে ২০১৮ সালে প্রথম অবসরের কথা মাথায় এসেছিল। আমি তখন আইপিএলে কিংস ইলেভেন পঞ্জাবের হয়ে খেলছিলাম। আর অ্যান্ড্রু টাই আমাকে যুবি-দাদা বলে ডাকতে শুরু করেছিল।” অ্যান্ড্রু টাই হলেন অস্ট্রেলিয়ার পেসার। তাঁর মুখে ‘দাদা’ শুনেই ক্রিকেট ছাড়ার কথা মাথায় এসেছিল যুবির।

বিজ্ঞাপন

বুমরাকে দেখে তাঁর প্রতিভার কথা বুঝতে অসুবিধা হয়নি বলে জানিয়েছিলেন যুবরাজ। ভবিষ্যদ্বাণীও করেছিলেন যে, এক দিন বিশ্বের সেরা বোলার তিনি হবেন। যুবি সেটাই বলেছেন বুমরাকে। তাঁর কথায়, “তিন বছর আগে আমি বলেছিলাম যে তুমি এক দিন বিশ্বের সেরা বোলার হবে।”

যশপ্রীত ভোমরা শুনিয়েছেন কী ভাবে চোট সারিয়ে ও সমালোচকদের জবাব দিয়ে  ফিরে এসেছেন আন্তর্জাতিক ক্রিকেটে। যখন অনেক সমালোচকই উল্টো কথা বলেছিলেন, তখন মনের জোর ধরে রাখার কথা বলেছেন তিনি। বুমরার কথায়, “অনেকেই আমাকে বলেছিল যে বেশি দিন খেলতে পারব না। বলা হয়েছিল, দেশের হয়ে খেলতে পারব না কোনও দিন। আমাকে বলা হত বড় জোর রঞ্জি ট্রফি খেলতে পারব। আমি কিন্তু উন্নতির রাস্তায় থেকেছি। আর এই অ্যাকশনেই ভরসা রেখেছি।”

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today