বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০১:০৭ পূর্বাহ্ন

দুর্নীতির হাওয়া ভবন খ্যাত ঢাকাস্থ লিয়াজোঁ অফিস বন্ধের দাবিতে মানববন্ধন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১, ৭.১৩ পিএম
দুর্নীতির হাওয়া ভবন খ্যাত ঢাকাস্থ লিয়াজোঁ অফিস বন্ধের দাবিতে মানববন্ধন

বেরোবি প্রতিনিধি: মহামান্য রাষ্ট্রপতির আদেশ অমান্য করে ঢাকাস্থ লিয়াজোঁ অফিস থেকে সকল অবৈধ নিয়োগ বাতিল,উপাচার্যের সার্বক্ষণিক ক্যাম্পাসে অবস্থান, বিশ্ববিদ্যালয়ের দুর্নীতির হাওয়া ভবন খ্যাত ঢাকাস্থ লিয়াজোঁ অফিস বন্ধ, দ্রুত পরীক্ষা অ ফলাফল প্রকাশ এবং শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখার দাবীতে মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

বৃহস্পতিবার বিকাল ৪.৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের ২নং গেট সংলগ্ন পার্কের মোড় এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী বাবুল হোসেনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন পোমেল বড়ুয়া, মিলন মাহমুদ,তানভীর আহমেদ,ফারুক হোসেন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন- বিশ্ববিদ্যালয়ের বর্তমান ভিসি নিয়োগের প্রধান শর্ত ছিলো বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অবস্থান করে পরিচালনা করা।কিন্তু তিনি মহামান্য রাষ্ট্রপতির আদেশ লঙ্ঘন করে ঢাকায় লিয়াজো অফিস থেকে বিশ্ববিদ্যালয়ের সকল কর্মকাণ্ড অবৈধভাবে পরিচালনা করছে। বিশ্ববিদ্যালয়ের প্রশাসন উপাচার্যকে লিয়াজো অফিসে সাহায্য করে আইনের লঙ্ঘন করেছে।এতে বিশ্ববিদ্যালয়ের সাধারণ পরিবেশ ক্ষুণ্ণ হচ্ছে।দ্রুত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ঢাকার লিয়াজো অফিস বন্ধ করা এবং বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাসে ভিসির অবস্থান নিশ্চিত করতে মহামান্য রাষ্ট্রপতির দৃষ্টি আকর্ষণ করেন।

বক্তারা আরো বলেন-বিশ্ববিদ্যালয়ের হাওয়া ভবন খ্যাত ঢাকাস্থ লিয়াজোঁ অফিস বন্ধ করতে হবে।কারণ এখান থেকেই সকল প্রকার অনিয়ম দুর্নীতি পরিচালিত হচ্ছে।শিক্ষার্থীদের আটকে থাকা রেজাল্ট দ্রুত প্রকাশসহ শিক্ষকদের নিয়মিত ক্লাস নেওয়া এবং শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখার জন্যও দাবি জানান।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today