শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০২:২৫ পূর্বাহ্ন

দূর্নীতিমুক্ত আইনের শাসন, প্রতিষ্ঠা করবে লোকপ্রশাসন

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০, ৬.১৬ পিএম

ইবি প্রতিনিধি


বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) পালিত হয়েছে লোকপ্রশাসন দিবস-২০২০। দিবসটি উপলক্ষে মঙ্গলবার (০৩ মার্চ) সকাল ১০টায় মীর মশাররফ হোসেন একাডেমিক ভবন থেকে একটি আনন্দ র‌্যালি বের করে লোকপ্রশাসন বিভাগ।

‘দূর্নীতিমুক্ত আইনের শাসন, প্রতিষ্ঠা করবে লোকপ্রশাসন’ প্রতিপাদ্যকে সামনে রেখে শোভাযাত্রায় অংশগ্রহণ করেন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা। শোভাযাত্রাটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

বিভাগীয় সভাপতি অধ্যাপক ড. জুলফিকার হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান। এসময় বিশেষ অতিথি ছিলেন অধ্যাপক ড. সেলিম তোহা, সম্মানিত অতিথি ছিলেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. নাসিম বানু। বিভাগের শিক্ষার্থী সোহান সাদিক ও শাম্মী আকতারের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন।

দিবসটি উদযাপন কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. রাকিবা ইয়াসমিন, অধ্যাপক ড. এ কে এম মতিনুর রহমান, ড. বেগম রোকসানা মিলি, ড. মোহাম্মদ আসাদুজ্জামন, গিয়াস উদ্দিন, ড. মুন্সি মুর্তজা আলী, ড. ফকরুল ইসলাম, সহযোগী অধ্যাপক ড. এসএম শফিকুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে বিভাগ সম্পর্কে ডকুমেন্টারি প্রদর্শনসহ, লোক প্রশাসন দিবস উপলক্ষে আয়োজিত ইনডোর গেমসের বিজয়ী ও বিভাগের সর্বোচ্চ রেজাল্টধারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পরে শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর আগে দিবসটি উপলক্ষে পিঠা উৎসব, পরিচ্ছন্নতা অভিযান, দেয়ালিকা উন্মোচন ও ইনডোর গেমসের আয়োজন করে বিভাগের শিক্ষক শিক্ষার্থীরা।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today