বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৯:৫৭ পূর্বাহ্ন

ধর্ষণবিরোধী লং-মার্চে সন্ত্রাসী হামলায় রাবি ছাত্র ফেডারেশনের নিন্দা

  • আপডেট টাইম শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ৬.৩৩ পিএম

 

রাবি প্রতিনিধি

দেশে চলমান নারী নিপীড়ন ও ধর্ষণের প্রতিবাদ আয়েজিত ‘ঢাকা টু নোয়াখালী’ লং মার্চে সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্র ফেডারেশন।
শনিবার (১৭ অক্টোবর) বিকেলে সভাপতি আশরাফুল আলম সম্রাট ও সাধারণ সম্পাদক মোহাব্বত হোসেন মিলন স্বাক্ষরিত এক বিবৃতিতে এ প্রতিবাদ জানিয়েছেন সংগঠনটি।

বিজ্ঞাপন

বিবৃতিতে আশরাফুল আলম সম্রাট ও মোহাব্বত হোসেন মিলন বলেন, ‘দেশে কোন ন্যায্য আন্দোলনে ছাত্রলীগের সন্ত্রাসীদের হামলা করা চরিত্র হয়ে দাঁড়িয়েছে। আজকের হামলাও তারই প্রমাণ।
লং মার্চে ছাত্রলীগের এ হামলা প্রমান করে আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগই হচ্ছে ধর্ষকদের পৃষ্ঠপোষক। ফলে ছাত্রলীগ, আওয়ামিলীগের বিরুদ্ধে এখন যুগপৎ আন্দোলন পরিচালনা করার সময় এসেছে।

কারণ এই স্বৈরাচারী সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন এদেশের মানুষ নিরাপত্তাহীনতায় ভুগবে। তাই এই স্বৈরাচারের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে তীব্র লড়াইয়ের আহ্বান জানাই।’
উল্লেখ্য, দেশে চলমান ধর্ষণ ও নিপীড়নের বিরুদ্ধে গণজাগরণ তৈরির লক্ষ্যে শুক্রবার (১৬ অক্টোবর) ঢাকা হতে নোয়াখালীর পথে লংমার্চ শুরু করে ‘ধর্ষণ ও বিচারহীনতার বিরুদ্ধে বাংলাদেশ’। পথিমধ্যে লংমার্চটি ফেনীতে সমাবেশ করা অবস্থায় সন্ত্রাসী হামলার শিকার হয়।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today