ধর্ষণ মামলায় নুরের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

ধর্ষণ মামলায় নুরের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

ইউএনবি, ঢাকা


স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, ধর্ষণ মামলায় অভিযুক্ত ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সদ্য সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে ।

আজ মঙ্গলবার বিকালে মিরপুরের পুলিশ স্টাফ কলেজে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, ‘নুরের বিরুদ্ধে মামলা হয়েছে, মামলায় পুলিশ তদন্ত করছে। আমাদের সব নলেজে রয়েছে। যেভাবে এড্রেস করা দরকার সেভাবেই পুলিশ তদন্ত করছে। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

এর আগে, ধর্ষণের অভিযোগ এনে নুরুল হক নুরসহ ছয় জনের বিরুদ্ধে গত সোমবার রাজধানীর লালবাগ থানায় মামলা দায়ের করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী।

পরবর্তীতে মামলার অভিযোগকে মিথ্যা দাবি করে ওইদিন (সোমবার) সমর্থকদের নিয়ে সন্ধ্যায় মিছিল বের করে নুর। মিছিলটি মৎস্য ভবন এলাকায় গেলে সেখান থেকে সাত সমর্থকের সঙ্গে রাত সাড়ে ৮টার দিকে নুরকেও গ্রেপ্তার করে পুলিশ। তবে গ্রেপ্তারের কয়েক ঘণ্টা পরই তাদের ছেড়ে দেওয়া হয়।

প্রসঙ্গত, দীর্ঘ ২৮ বছর পর গত বছর অনুষ্ঠিত হওয়া ডাকসু নির্বাচনে সহ-সভাপতি (ভিপি) নির্বাচিত হন নুরুল হক নুরু। তবে এ নির্বাচন নিয়ে ব্যাপক অনিয়মের অভিযোগ রয়েছে। ক্ষমতাসীন দলের ছাত্রসংগঠন ছাত্রলীগ ছাড়া অন্য প্রার্থীরা শেষ মুহূর্তে নির্বাচন বয়কট করেছিল। তবে শেষ পর্যন্ত ভিপি পদ ও সমাজকল্যাণ পদ ছাড়া মোট ২৫টি পদের ২৩টিতে নির্বাচিত হয় ছাত্রলীগের নেতা-কর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *