রবিবার, ২২ মে ২০২২, ০৪:৫১ পূর্বাহ্ন

নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ না করাকে কেন্দ্র করে শিক্ষার্থীকে মারধর

  • আপডেট টাইম সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২, ৮.০২ পিএম

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ না করায় ২০২০-২১ শিক্ষা বর্ষের শিক্ষার্থী মো. ওয়ালিদ নিহাদকে কলা অনুষদ ছাত্রলীগের সভাপতি আবু নাঈম আব্দুল্লাহর নির্দেশে মারধর করার অভিযোগ উঠেছে।

সোমবার রাতে বঙ্গবন্ধু হলের তৃতীয় তলার ৩২৪ নম্বর কক্ষে ডেকে নিয়ে তাকে মারধর করা হয়।

বিজ্ঞাপন

এ সময় ওই ছাত্রলীগ নেতা ও তার অনুসারীরা ভুক্তভোগী ছাত্রকে ক্যাম্পাসছাড়া করার হুমকি দেন। তারা শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের সঙ্গে রাজনীতি করার জন্য ফোর্স করেন তাকে।

মারধরের একপর্যায়ে অভিযুক্তরা ভুক্তভোগীর হাতে রামদা ধরিয়ে দিয়ে ভিডিও করেন; গলায় রামদা ধরিয়ে সরকার বিরোধী কথাবার্তা বলতে বাধ্য করেন; পরে ভুক্তভোগী ছাত্রের ফেসবুকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ছবি আপলোড করতে বাধ্য করেন বলেও অভিযোগ উঠেছে।

বিজ্ঞাপন

পরে গুরুতর আহত অবস্থায় ভুক্তভোগী ছাত্রকে রাতেই ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয় পরে সকালের দিকে অসুস্থতা বেড়ে গেলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এই ঘটনায় ভুক্তভোগী ছাত্র প্রক্টর ও হল প্রশাসনের কাছে লিখিত অভিযোগ করেছেন।

বিজ্ঞাপন

অভিযোগে তিনি ছাত্রলীগ নেতা আবু নাঈম আব্দুল্লাহ, তার অনুসারী সমাজবিজ্ঞান বিভাগের পলাশ, নাট্যকলা বিভাগের হিমেল, লোকপ্রশাসন ও সরকার পরিচালনাবিদ্যা বিভাগের তুহিন, মুমিন, অর্থনীতি বিভাগের তানভীরসহ আরও ৫-৬ জন ছাত্রের নাম উল্লেখ করেছেন।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today