রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:৪২ অপরাহ্ন

নজরুল বিশ্ববিদ্যালয়ে সশরীরে স্থগিত পরীক্ষাসমূহ শুরু

  • আপডেট টাইম রবিবার, ১৩ জুন, ২০২১, ৩.০১ পিএম

 

টিসিটি টুডে

করোনার কারণে গত বছর মার্চ মাসে স্থগিত চূড়ান্ত পরীক্ষাগুলো আজ (রবিবার) থেকে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে সরকারি স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে।

বিজ্ঞাপন

আজ (১৩ জুন) সকালে সরকারি স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।

মন্ত্রণালয় ও বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের নির্দেশনা অনুসারে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেট সভার অনুমোদনক্রমে অত্র বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষাসমূহ পুনরায় চালু হয়েছে।

বিজ্ঞাপন

পরিদর্শনকালে উপাচার্য স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা আয়োজন করায় তিনি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। এসময় উপস্থিত ছিলেন কলা অনুষদের ডীন প্রফেসর ড. আহমেদুল বারী, গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক প্রফেসর ড. মোঃ সাহাবউদ্দিন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মোঃ হুমায়ুন কবীর, প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধানসহ অন্যান্যরা। এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিবৃন্দ পরীক্ষা কার্যক্রম পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।

উল্লেখ্য, প্রথম দিনের পরীক্ষায় বাংলা ভাষা ও সাহিত্য বিভাগ, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের পরীক্ষার্থীরা অংশ নেন।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today