বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:৫৮ অপরাহ্ন

মেসে ঢুকে নজরুল বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে খুন

  • আপডেট টাইম শুক্রবার, ১ মে, ২০২০, ৪.০০ পিএম

ফজলুল হক পাভেল, জাককানইবি টুডেঃ ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের তৌহিদুল ইসলাম নামের এক ছাত্রকে মেসে ঢুকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার ভোর রাতে ময়মনসিংহ শহরের তিনকোনা পুকুর পাড় সংলগ্ন একটি মেসে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

জানা যায়, নিহত ছাত্রের বাসা নেত্রকোনা জেলার পৌর শহরের কুরপাড় এলাকায়। তিনি জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের (২০১৫-১৬) শিক্ষাবর্ষে ছাত্র।

পরবর্তীতে মেসটির মালিক টের পেয়ে গুরুতর আহত অবস্থায় তৌহিদকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে যান। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আল-আমিন এ তথ্য নিশ্চিত করেছেন।

মরদেহটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং মামলা রুজু প্রক্রিয়াধীন বলে জানান তিনি ।

তিনি জানান, ওই এলাকার একটি মেসে ঢুকে ওই ছাত্রকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এসময় মেসটির মালিক টের পেয়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, ঘটনাটি কেউ উদ্দেশ্য প্রণোদিতভাবে ঘটিয়েছে নাকি চুরি করার জন্য সেখানে গিয়ে তাকে ছুরিকাঘাত করা হয়েছে, সেটি খতিয়ে দেখা হচ্ছে। সেইসাথে হত্যাকারীকে শনাক্ত ও আটক করতে পুলিশ কাজ করছে।

এ ঘটনায় মেস মালিক মোঃ সোলায়মান (৫৫) বলেন- ভোর রাতে সেহেরির সময় দুতলা বাসার ছাদ দিয়ে প্রবেশ করে এই ঘটনা ঘটিয়েছে । তারা যখন তৌহিদুলকে মারছে তখন আমি আমার বের হয়ে তাকে বাঁচাতে যাই কিন্তু আমার রুমের দরজা লক করে দেয় হত্যাকারীরা। পরে পাশের রুম থেকে আমার ছোট ছেলে আরিফুল ইসলাম দরজা খুলে দেয়। তৌহিদ দৌড়ে নিচে গিয়ে শিড়ির সামনে রক্তাক্ত অবস্থায় পড়েছিলো। সাথে সাথেই আমি বাসার সামনে থাকা ভ্যান নিয়ে হাসপাতালে যাই। এরপর ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

উক্ত ঘটনায় ময়মনসিংহের কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এই ঘটনাং বিশ্ববিদ্যালয়য়ের প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন সেই সাথে এই হত্যাকাণ্ডে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসার জন্যে বিশ্ববিদ্যালয় প্রশাসন সক্রিয় থাকবে বলে জানান তিনি।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today