শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১১:২০ অপরাহ্ন

নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

  • আপডেট টাইম সোমবার, ৪ জানুয়ারী, ২০২১, ৮.২৭ পিএম

 

আশিক আরেফিন

ময়মনসিংহের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমানের উপস্তিতিতে বঙ্গবন্ধু ভাস্কর্যে পুস্পস্তবক অর্পণ ও কেক কাটার মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করলো জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগ।

আজ সোমবার (৪জানুয়ারি) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ শেষে সংক্ষিপ্ত সমাবেশ করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

সমাবেশে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু বলেন, ছাত্রলীগের ৭৩ বছরের পথ চলায় শিক্ষার্থীদের অধিকার আদায়ে কাজ করে গেছে ভবিষ্যতেও বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে ছাত্রলীগ তার ইতিহাস অর্পিত দায়িত্ব পালন করে যাবে।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব বলেন,শিক্ষার্থীদের অধিকার প্রতিষ্ঠাসহ বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে ছাত্রলীগ কাজ করে যাবে। শিক্ষার্থীদের অধিকার আদায়ের সংগঠন ছাত্রলীগ চলমান উন্নয়ন অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে কাজ করে যাবে।

এসময় অন্যান্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, রেজিস্ট্রার(ভারপ্রাপ্ত) সহ ছাত্রলীগের অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today