শনিবার, ০২ জুলাই ২০২২, ০৭:৫০ অপরাহ্ন

নজরুল বিশ্ববিদ্যালয়ে হল খুলছে ২৫ অক্টোবর

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১, ৬.১৮ পিএম

 

আশিক আরেফীন: আগামী ২৫ অক্টোবর ২০২১ থেকে শিক্ষার্থীদের জন্য অগ্নি-বীণা ও দোলন-চাঁপা হল খুলে দেওয়া দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আজ (৩০ সেপ্টেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের ৩৭ তম একডেমিক কাউন্সিলের সভা থেকে এসব সিদ্ধান্ত গৃহীত হয়। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মোঃ হুমায়ুন কবীরের সঞ্চালনা ও উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে সভাটি কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

সভায় গৃহীত অন্যান্য উল্লেখযোগ্য সিদ্ধান্তগুলো হলো- শিক্ষার্থীদের সশরীরে ক্লাশে উপস্থিত হওয়ার বিষয়টি বিভাগের এখতিয়ারে রাখা হয়েছে। আগামী ২৫ অক্টোবরের পরে থেকে বিভাগগুলো তাদের বিভাগীয় কমিটির সিদ্ধান্তের আলোকে সশরীরে শিক্ষার্থীদের ক্লাশ নিতে পারবে। এছাড়া শিক্ষার্থীদের করোনাকালীন একাডেমিক কার্যক্রমের ক্ষতি পুষিয়ে নিতে বিভাগগুলো একা ডেমিক ক্যালেন্ডার তৈরী পূর্বক নির্ধারিত বিভিন্ন ছুটি কাটছাট করেও শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখবে।

আরও পড়ুন : চবি থেকে ১৫ কেজি হরিণের মাংস উদ্ধার

বিজ্ঞাপন

উল্লেখ্য, নবনির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল দুটির জন্য নীতিমালা প্রণয়ণের কাজ চলছে, নীতিমালা প্রনয়ণ শেষে হল দুটি খোলার বিষয়ে অতি শীঘ্রই সিদ্ধান্ত নেওয়া হবে।

 

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version