রবিবার, ২২ মে ২০২২, ০৪:৪২ পূর্বাহ্ন

নতুন নেতৃত্বে ইসলামী বিশ্ববিদ্যালয় ‘ঐক্যমঞ্চ’

  • আপডেট টাইম সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২, ৪.২৩ পিএম
নতুন নেতৃত্বে ইসলামী বিশ্ববিদ্যালয় ‘ঐক্যমঞ্চ’

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যাম্পাসে ক্রিয়াশীল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলোর জোটবদ্ধ সংগঠন ‘ইসলামী বিশ্ববিদ্যালয় সামাজিক ও সাংস্কৃতিক মঞ্চ’ (ঐক্যমঞ্চ)-এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি আখতার হোসেন আজাদ আহ্বায়ক ও আবৃত্তি আবৃত্তি সভাপতি নুরুল্লাহ মেহেদী সদস্য-সচিব নির্বাচিত হয়েছেন।

কমিটি গঠনে সদস্য সংগঠনের প্রতিষ্ঠাকালীন জ্যৈষ্ঠতার ভিত্তিতে সভাপতি ও সদস্য-সচিব নির্বাচন করা হয়েছে। নবগঠিত কমিটি আগামী ছয় মাস দায়িত্ব পালন করবেন। সোমবার সন্ধ্যায় মঞ্চের এক প্রেস বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপন

কমিটির অন্য সদস্যরা হলেন- বিশ্ববিদ্যালয় থিয়েটারের সভাপতি অনি আতিকুর রহমান, সাধারণ সম্পাদক এনামুল হক, রোটার‌্যাক্ট ক্লাবের সাধারণ সম্পাদক জামিউল ইকবাল, আবৃত্তি আবৃত্তি’র সাধারণ সম্পাদক হাওয়াতে জান্নাত, তারুণ্য’র সভাপতি সাকির হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল করিম, চলচ্চিত্র সংসদের সভাপতি গৌতম কে শুভ, সাধারণ সম্পাদক শোভন দাস, লণ্ঠন’র সভাপতি আব্দুর রউফ, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ক্যাপ’র সভাপতি মহব্বত ফয়সাল, সাধারণ সম্পাদক নাজনীন সুলতানা মেঘ, বুনন’র সভাপতি রাফিউল ইসলাম, সাধারণ সম্পাদক সোলায়মান হোসেন শাওন, ইসলামী বিশ্ববিদ্যালয় সাহিত্য সংসদ সভাপতি আতিকুর রহমান অনি, সাধারণ সম্পাদক আইনুন নাহার, রক্তিমা’র সভাপতি সাকিব সারোয়ার, সাধারণ সম্পাদক এইচ এম আরাফাত, দুর্বার বাংলাদেশ’র তাসকিন হাবিব আকাশ, সিওয়াইবি সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শাহেদ আহমেদ, ল’ এওয়ারনেস সভাপতি সারোয়ার জাহান শিশির ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান চৌধুরী।

মঞ্চের নব নির্বাচিত আহ্বায়ক আখতার হোসেন আজাদ বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ে ক্রিয়াশীল সংগঠন সমূহের স্বার্থরক্ষা, সার্বিক বিকাশ সাধন, বিভিন্ন যৌক্তিক দাবি-দাওয়া আদায়ের পাশাপাশি ক্যাম্পাসে সৃজনশীল, মননশীল, মানবিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের প্রসারে কাজ করবে ঐক্যমঞ্চ।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ক্যাম্পাসে সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলোর ঐক্যবদ্ধ প্রতিনিধিত্ব নিশ্চিতকরণ, পারস্পরিক ভ্রাতৃত্ব বৃদ্ধি, সামাজিক-সাংস্কৃতিক অঙ্গনকে রাজনীতির প্রভাবমুক্তকরণ, নিজেদের দাবি ও অধিকার আদায়ে নেতৃত্বদানের লক্ষ্যে কাজ করে যাচ্ছে এই ‘মঞ্চ’।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today