বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৪:০৮ অপরাহ্ন

নবীনদের বরণ করে নিল ইবি থিয়েটার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১, ৮.৪৮ পিএম
নবীনদের বরণ করে নিল ইবি থিয়েটার

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নাট্যসংগঠন ‘বিশ্ববিদ্যালয় থিয়েটার’-এর ২০১৯-২০ শিক্ষাবর্ষের নবীন বরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয় টিএসসিসির ১১৬ নং কক্ষে নবীনদের ফুল দিয়ে বরণ করে নেন থিয়েটারকর্মীরা।

থিয়েটারের সভাপতি অনি আতিকুর রহমানের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা ও আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল, লোক প্রশাসন বিভাগের অধ্যাপক ড. মুন্সী মর্তুজা আলী, সহকারী জজ (সুপারিশ প্রাপ্ত) মেহেদী হাসান, তরুন লেখক ও সংগঠক জি.কে সাদিকসহ থিয়েটারের সদস্যবৃন্দ। থিয়েটারের সদস্য ফাহিম ফয়সাল ও ফারহা শারমিন বিন্দুর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন রোটার্যাক ক্লাবের সভাপতি আখতার হোসেন আজাদ, আবৃত্তি আবৃত্তির সাবেক সভাপতি আলমগীর অভ্র কানন, ইবি ফটোগ্রাফি এসোসিয়েশনের সভাপতি সোহানুর রহমান ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, বুননের সাধারণ সম্পাদক সাগর আলী প্রমুখ।

বিজ্ঞাপন

আরও পড়ুনঃ বন্ধুর সংবর্ধনা পেলেন নজরুল বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী

করোনাকালে আয়োজিত একক অভিনয় প্রতিযোগিতায় বিজয়ীদের ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। একক অভিনয়ে বিজয়ীরা হলেন আকিল আখতাব রেজোয়ান, জিহাদুল করিম, মাহমুদুজ্জামান নিশান। অনুষ্ঠান শেষে থিয়েটার কর্মীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

উল্লেখ্য, করোনাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম বন্ধ থাকায় থমকে ছিল থিয়েটারেরও কার্যক্রম। কোভিড পরবর্তী কার্যক্রম পূর্ণোদ্দমে শুরু করার জন্য প্রতিজ্ঞাবদ্ধ হয়েছে সংগঠনটি।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today