সোমবার, ২৩ মে ২০২২, ০৯:৩৯ অপরাহ্ন

নর্থ সাউথে ইনডোর প্লেগ্রাউন্ডে ‘ফার্মেসী ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১’ অনুষ্ঠিত

  • আপডেট টাইম শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১, ১১.৫২ এএম
নর্থ সাউথে ইনডোর প্লেগ্রাউন্ডে 'ফার্মেসী ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১' অনুষ্ঠিত

টিসিটি টুডে: কোভিড-১৯ মহামারীর দীর্ঘ বিরতির পর যখন সব ধীরে ধীরে স্বাভাবিক হয়ে আসে, শিক্ষা প্রতিষ্ঠানগুলো পুনরায় খুলে দেয় তখন শিক্ষার্থীদের মানসিক বিপর্যস্ততা কাটিয়ে উঠতে “নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ফার্মাসিউটিক্যাল ক্লাব” কর্তৃক বিশ্ববিদ্যালয়ের ইনডোর প্লেগ্রাউন্ডে ‘ফার্মেসী ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১’ নামক তিন দিনব্যাপী ব্যাডমিন্টন ক্রীড়া প্রতিযোগিতা আয়োজিত হয়।

প্রতিযোগিতায় শিক্ষার্থীদের উৎসাহিত করার জন্য ফার্মাসিউটিক্যাল সায়েন্সস অনুষদের সম্মানিত শিক্ষকবৃন্দও অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

বিজ্ঞাপন

মাস্কো গ্রুপের পৃষ্ঠপোষকতায় আয়োজিত টুর্নামেন্টটি ২১শে ডিসেম্বর শুরু হয় যা ২৩শে ডিসেম্বর -প্রতিটি আলাদা ফরম্যাটের ফাইনালের মাধ্যমে সম্পন্ন হয়।

টুর্নামেন্টটি ‘পুরুষ দ্বৈত’, ‘নারী দ্বৈত’ এবং ‘সম্মিলিত দ্বৈত’ তিনটি আলাদা ফরম্যাটে অনুষ্ঠিত হয়। পুরুষ দ্বৈতে ২২টি দল, নারী দ্বৈতে ১১ টি দল এবং সম্মিলিত দ্বৈতে ১৬টি দল অংশ নেয়। বাছাই পর্বের খেলার মাধ্যমে প্রতিটি ফরম্যাট থেকে দুটি দল বাছাই করে প্রতিটি ফরম্যাটের ফাইনালে কাঙ্ক্ষিত ট্রফির জন্য একে অপরের মুখোমুখি হয়েছিল।

বিজ্ঞাপন

পুরুষ দ্বৈত থেকে, হাসান খান এবং রিদওয়ান ফাহিম; নারী দ্বৈত থেকে, নাফিসা রুবায়েত এবং রুবাবা আহমেদ; এবং সম্মিলিত দ্বৈত থেকে ফারিয়া রহমান রবি এবং হাসান খান; প্রত্যেকেই দুর্দান্ত খেলা প্রদর্শন করে তাদের নিজ নিজ ফরম্যাটে বিজয়ী হয়েছেন।

বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দিতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফার্মাসিউটিক্যাল সায়েন্সস অনুষদের সহযোগী অধ্যাপক ও চেয়ারম্যান ড. জি. এম. সায়েদুর রহমান এবং স্কুল অব হেলথ অ্যান্ড লাইফ সায়েন্সেসের অধ্যাপক ও ডিন ড. হাসান মাহমুদ রেজা। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ফার্মাসিউটিক্যাল ক্লাব সবসময় তাদের সকল শিক্ষার্থীদের একত্রিত করার চেষ্টা করে এবং সারা বছর ধরে বেশ কয়েকটি অনুষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থীদের তাদের ব্যস্ত সময়সূচী থেকে সহ শিক্ষা কার্যক্রম পরিচালনা করতে সহায়তা করে।

বিজ্ঞাপন

আরো পড়ুনঃ সাঁতরে চবির চার শিক্ষার্থীর বাংলা চ্যানেল জয়

জানা যায়, উক্ত ক্লাবের কার্যনির্বাহী কমিটি ২০২১-২২ এর মোঃ শাকিল আহমেদ (সভাপতি), আরিসা এনায়েত (সহ-সভাপতি), কাজী ফারিয়া ইসলাম (সাধারণ সম্পাদক), নাসিহা তাহসিন (কোষাধ্যক্ষ) ও মাহাদী হাসান ফাহিম (যুগ্ম-সাধারন সম্পাদক)এবং ক্রীড়া সম্পাদক সাকিব হোসেন সৈকত ও মুন্না হাসানের প্রচেষ্টায় ও পরিশ্রমে আয়োজনটি সুষ্ঠ ভাবে সম্পন্ন হয়।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today