মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০১:০৮ অপরাহ্ন

নিউমার্কেট এলাকায় মোবাইল ইন্টারনেট সেবা বন্ধ

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২, ৬.২২ পিএম

ক্যাম্পাস টুডে ডেস্কঃ ব্যবসায়ী ও ঢাকা কলেজ শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের মধ্যে নিউমার্কেট এলাকায় মোবাইল ইন্টারনেট বন্ধ করে দেওয়া হয়েছে। একটি মোবাইল ফোন অপারেটরের একজন দায়িত্বশীল কর্মকর্তা গণমাধ্যমকে এ তথ্য জানান।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই কর্মকর্তা গণমাধ্যমকে জানান, আজ বিকাল থেকে সরকারি নির্দেশে নিউমার্কেট এলাকায় মোবাইল ইন্টারনেট বন্ধ রাখা হয়েছে। ইতোমধ্যে বন্ধের প্রক্রিয়া শুরু হয়েছে।

বিজ্ঞাপন

ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে নিউমার্কেটের ব্যবসায়ীদের দফায় দফায় সংঘর্ষের পরিপ্রেক্ষিতে এই ব্যবস্থা নেওয়া হলো।

মঙ্গলবার বিকাল সোয় ৪টার পর ওই এলাকায় মোবাইলে ইন্টারনেট সংযোগ পাওয়া যাচ্ছে না বলে জানা গেছে।

বিজ্ঞাপন

এদিকে, ফিক্সড ইন্টারনেট (আইএসপি) সেবা যথারীতি চালু আছে বলে জানিয়েছেন আইএসপিএবি’র সভাপতি ইমদাদুল হক। তিনি বলেন, ইন্টারনেট বন্ধের কোনও সরকারি নির্দেশনা এখনও আমরা পাইনি।

সোমবার (১৮ এপ্রিল) রাত ১১টার দিকে ঢাকা কলেজের কয়েকজন শিক্ষার্থী নিউমার্কেটে গেলে দোকানদারদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এ সময় শিক্ষার্থীদের মারধর করেন ব্যবসায়ীরা। পরে ঢাকা কলেজের আবাসিক শিক্ষার্থীরা নিউমার্কেট এলাকায় এসে ভাঙচুর চালান। শুরু হয় দু’পক্ষের মধ্যে সংঘর্ষ। দফায় দফায় চলে ধাওয়া-পাল্টা ধাওয়া।

বিজ্ঞাপন

এ সময় রাবার বুলেট ও টিয়ারগ্যাস ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। মঙ্গলবার সকাল থেকে ফের সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষের ফলে সড়ক বন্ধ থাকায় ওই এলাকার রাস্তায় তীব্র যানজটের সৃষ্টি হয়। দুর্ভোগে পড়েন যাত্রীরা।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today