বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:০৫ পূর্বাহ্ন

নিজ বিভাগের সভাপতি হলেন নোবিপ্রবির সাবেক শিক্ষার্থী

  • আপডেট টাইম শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২, ৬.২২ পিএম

আব্দুল্লাহ আল নোমান, নোবিপ্রবি প্রতিনিধিঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ওশানোগ্রাফি বিভাগে নতুন চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) হিসেবে নিয়োগ পেয়েছেন উক্ত বিভাগের সাবেক শিক্ষার্থী ও বিভাগের বর্তমান সহকারী অধ্যাপক নাজমুস সাকিব খান।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরের নোটিশে এ বিষয়ে জানানো হয়। ১৭ ফেব্রুয়ারি থেকেই বিভাগের চেয়ারম্যান পদে দায়িত্বভার গ্রহণ করেন নাজমুস সাকিব খান।

বিজ্ঞাপন

নাজমুস সাকিব খান নোবিপ্রবি থেকে ফিশারিজ বিভাগ থেকে অনার্স সম্পন্ন করেন। পরবর্তীতে বাকৃবি থেকে ফিশারিজ বায়োলজি ও জেনেটিক্স থেকে মাস্টার্স সম্পন্ন করেন।তিনি ২০১৩ সালের জানুয়ারি থেকে ডিসেম্বর পর্যন্ত গবেষণায় ইন্টার্ন হিসেবে ওয়ার্ল্ডফিশ সেন্টার বাংলাদেশে কাজ করেন।এছাড়াও তিনি ২০১৬ সালের ডিসেম্বর থেকে ২০১৭ সালের মে মাস পর্যন্ত মালেশিয়ার ইন্টারন্যাশনাল ইসলামিক বিশ্ববিদ্যালয়ে গবেষণা সহকারী হিসেবে কাজ করেন।

তিনি ২০১৭ সালে ২০ নভেম্বর নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ওশানোগ্রাফি বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন এবং বর্তমানে বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে দায়িত্বপালন করছেন।

বিজ্ঞাপন

 

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today