মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:৪৮ পূর্বাহ্ন

নির্ধারিত পোশাক ও পরিচয় পত্র ছাড়া কলেজে প্রবেশ নিষেধ

  • আপডেট টাইম বুধবার, ৮ জুন, ২০২২, ৮.৪৯ পিএম
নির্ধারিত পোশাক ও পরিচয় পত্র ছাড়া কলেজে প্রবেশ নিষেধ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সরকারি শেখ মুজিবুর রহমান কলেজের শিক্ষার্থীদের নির্ধারিত পোশাক ও পরিচয় পত্র ছাড়া কলেজ ক্যাম্পাসে প্রবেশ করতে নিষেধাজ্ঞা দেয়া হয়েছে।

মঙ্গলবার রাতে কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ শাহাদাত হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সরকারি শেখ মুজিবুর রহমান কলেজের একাদশ ও দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নির্ধারিত পোশাক পরিধান করে কলেজ ক্যাম্পাসে প্রবেশ করতে হবে। তাছাড়া কোন শিক্ষার্থীকে ক্লাস করতে দেওয়া হবে না। একাদশ ও দ্বাদশ শ্রেণীর ছাত্রদের সাদা ফুল শার্ট, কালো প্যান্ট ও ছাত্রীদের সাদা কামিজ সালোয়ার এবং ওড়না/কালো বোরখা ও সাদা স্কার্প পড়ে ক্যাম্পাসে প্রবেশ করতে হবে। এছাড়া অনার্স ও ডিগ্রি শিক্ষার্থীদের জন্য কলেজে প্রবেশ করতে হলে কলেজের নির্ধারিত পরিচয় পত্র প্রদর্শন করতে হবে।

এতথ্য নিশ্চিত করে সরকারি শেখ মুজিবুর রহমান কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ শাহাদাত হোসেন বলেন, কলেজে নির্ধারিত পোশাক পড়ে আসা এটা আগে থেকেই বাধ্যতামূলক ছিল। কিন্তু করোনার কারণে সেটা বাস্তবায়ন করা সম্ভব হয়নি। এছাড়া বহিরাগতদের কলেজ ক্যাম্পাসে প্রবেশ ঠেকাতে এই পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। তবে পোষাক তৈরি করার জন্য শিক্ষার্থীদের কয়েকদিন সময় দেয়া হবে। তবে কলেজের পরিচয়পত্র অবশ্যই থাকতে হবে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today