বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৫৫ অপরাহ্ন

নেশায় জ্ঞান হারানো আশিকের পরিবারে ইবি কর্তৃপক্ষের চিঠি

  • আপডেট টাইম রবিবার, ২৯ মে, ২০২২, ৮.৩০ পিএম
নেশায় জ্ঞান হারানো আশিকের পরিবারে ইবি কর্তৃপক্ষের চিঠি

ইবি প্রতিনিধিঃ মাদক সেবন থেকে বিরত থাকার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানিয়ে আশিক কোরেশির পরিবারের কাছে চিঠি পাঠিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্তৃপক্ষ। রোববার (২৯ মে) তার মা তাহমিন চৌধুরীর কাছে বিশ^বিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন স্বাক্ষরিত একটি চিঠি ডাকযোগে পাঠানো হয়েছে।

অভিযুক্ত আশিক বিশ্ববিদ্যালয়ের হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগে ২০১৯-২০ শিক্ষাবর্ষে অধ্যয়নরত। আশিক ব্রাহ্মণবাড়ীয়া জেলার নাসির নগর উপজেলার জোকার্না গ্রামের মৃত সৈয়দ কায়েদুল হকের ছেলে।

বিজ্ঞাপন

চিঠিতে বলা হয়েছে, গত ২৫ মে আশিক কোরেশির বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে মাদক সেবনের অভিযোগ পাওয়া গেছে। যা ছাত্র শৃঙ্খলা আচারণের পরিপন্থী এবং শাস্তিযোগ্য অপরাধ। আপনার সন্তানের মাদক সেবন হতে বিরত থাকার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হলো। অন্যথায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হবে। গত ২৫ মে রাতে বন্ধুদের সাথে মাত্রাতিরিক্ত মাদক গ্রহণের ফলে জ্ঞান হারান আশিক কোরেশি।

প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন বলেন, অভিযোগের ভিত্তিতে আশিক কোরেশির লিগ্যাল অভিভাবকের কাছে চিঠি পাঠিয়েছি। আশিককে আমরা একটি কারণ দর্শানোর নোটিসও দিয়েছি। ক্যাম্পাসে মাদকের আকার দিন দিন ভয়ংকর হয়ে যাচ্ছে। পরবর্তীতে অভিযোগ পেলে আমরা আমাদের মত করে ব্যবস্থা নেব।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today