শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০২:২২ পূর্বাহ্ন

নোবিপ্রবিতে ছাত্রলীগের সভাপতি-সম্পাদক পদে প্রার্থী চার শতাধিক

  • আপডেট টাইম রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১, ১.৫৩ পিএম
নোবিপ্রবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

নোবিপ্রবি টুডেঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ছাত্রলীগের নব কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী ৪১২ জন সিভি জমা দিয়েছেন।

শনিবার (৪ ডিসেম্বর) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত জমা নেওয়া হয় ।

বিজ্ঞাপন

জানা গেছে, নোবিপ্রবি শাখার সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-ক্রীড়া সম্পাদক শরীফ বায়েজীদ ইবনে মাহমুদ কোতোয়াল, উপ-আন্তর্জাতিক সম্পাদক এস এম মাহবুবুর রহমান সালেহী এবং সহ-সম্পাদক সৈয়দ ফয়সাল হাসান নতুন কমিটিতে পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত গ্রহণ করেন। এসময় ছাত্রলীগের বিভিন্ন গ্রুপের নেতা-কর্মীদের স্লোগানে সরব ছিল পুরো ক্যাম্পাস। একই সময়ে ছাত্রলীগের সবগুলো গ্রুপ ক্যাম্পাসে অবস্থান করলেও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। অনেক সাধারণ শিক্ষার্থীও জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন।

২০২২ সালের এসএসসি – এইচএসসি পরীক্ষা কবে জানালেন শিক্ষামন্ত্রী

বিজ্ঞাপন

পদ প্রত্যাশীদের সাথে কথা বলে জানা যায়, শান্তিপূর্ণভাবে প্রত্যেকে সিভি জমা দিতে পেরেছেন এবং অতিসত্বর নতুন কমিটির ঘোষণা চান তারা। করোনা সংকট ও নানা ইস্যুকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবত নোবিপ্রবিতে কোনো কমিটি ঘোষণা হয়নি।

এর আগে সর্বশেষ ২০১৭ সালের ২১ অক্টোবর কেন্দ্রীয় ছাত্রলীগের তৎকালীন সভাপতি-সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে শফিকুল ইসলাম রবিনকে সভাপতি ও এস এম ধ্রুবকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়। সেই কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ার ৩৭ মাস পর গত ২২ নভেম্বর বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে নোবিপ্রবি শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে এবং নতুন পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত আহবান করেছে সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

বিজ্ঞাপন

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতারা বলেন, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের আগেই বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ পেতে পারে নতুন কমিটি।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today