রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:১৬ পূর্বাহ্ন

নোবিপ্রবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের নেতৃত্বে শুভ-জিসান

  • আপডেট টাইম শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০২০, ১১.০৩ পিএম

মাইনুদ্দিন পাঠান, নোবিপ্রবি প্রতিনিধি    

‘মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন -ই আমাদের অঙ্গীকার’ এই স্লোগান নিয়ে মুক্তিযুদ্ধ মঞ্চ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) এর অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

বিজ্ঞাপন

কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী ১ বছরের জন্য মুক্তিযুদ্ধ মঞ্চ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

উক্ত কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন এপ্লায়েড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী আবদুল্লাহ আল মোর্শেদ শুভ ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ এন্ড লিবারেশন ওয়ার স্টাডিজ বিভাগের শিক্ষার্থী আক্তারুজ্জামান জিসান।

বিজ্ঞাপন

মুক্তিযুদ্ধ মঞ্চ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কমিটির নবনির্বাচিত নেতৃবৃন্দকে আগামী ১ মাসের মধ্যে কমিটি পূর্নাঙ্গ করে কেন্দ্রীয় কমিটির দপ্তর সেলে জমা দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে। মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সভাপতি (ভারপ্রাপ্ত) এস এম জাকারিয়া ইসলাম এবং সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ইফতেখার আলম রিশাদ এই কমিটির অনুমোদন দেন।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান জিসান বলেন, মুক্তিযুদ্ধের চেতনা যেন আরো হাজারো বছর স্বমহিমায় এবং স্বগৌরবে বাংলাদেশের মাটিতে অটুট থাকে। মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস বজায় রাখতে এবং জাতির পিতা শেখ মুজিবুর রহমান এর আদর্শে বাংলাদেশ গড়ার লক্ষে এই মুক্তিযুদ্ধ মঞ্চ। দেশকে এবং দেশের মুক্তিযোদ্ধাদের তাদের প্রাপ্ত সম্মান এবং সুযোগ পাইয়ে দিতে জীবন বাজি রেখে হলেও কাজ করে যাবো ইনশাল্লাহ।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today