বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৬:১৫ পূর্বাহ্ন

নোবিপ্রবিতে হাল্ট প্রাইজের চ্যাম্পিয়ন রোড টু হেভেন

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২, ৯.৩৩ পিএম

আব্দুল্লাহ আল নোমান, নোবিপ্রবি প্রতিনিধিঃ চতুর্থবারের মতো নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) আয়োজিত আন্তর্জাতিক প্রতিযোগিতা হাল্ট প্রাইজ ২০২২ এর অন ক্যাম্পাস রাউন্ডের ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছেন রোড টু হেভেন আর রানার্সআপ হয়েছেন ব্লকচেইন ফ্রিল্যান্সারস।

১৫ ই মার্চ, বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী ইদ্রিস অডিটোরিয়ামে আয়োজিত ফাইনালে ৬ টি টিম অংশগ্রহণ করে।

বিজ্ঞাপন

প্রতিযোগিতাটির ফাইনাল রাউন্ডের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো.দিদার উল আলম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন।

এসময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড.নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, আইআইএসের শিক্ষক সহ বিভিন্ন বিভাগের শিক্ষক, অর্গানাইজার ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা। প্রোগ্রামের সভাপতিত্ব করেন আইআইএস এর ডিরেক্টর প্রফেসর ড. ফিরোজ আহমেদ।

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব ইনফরমেশন সায়েন্সেস (আইআইএস) এর আয়োজনে প্রতিযোগিতার টিম রেজিস্ট্রেশন চলে ৮ ফেব্রুয়ারি থেকে ১ মার্চ পর্যন্ত। প্রতিযোগিতায় প্রিলিমিনারি রাউন্ডে ৩২ টি টিম অংশগ্রহণ করে।প্রিলিমিনারি রাউন্ডে নির্বাচিত ১০ টি টিম সেমিফাইনালে অংশগ্রহণ করে এবং চূড়ান্ত ৬ টি টিম ফাইনালের জন্য নির্বাচিত হয়।প্রতিযোগীরা ৩-৪ জনের টিম আকারে অংশগ্রহণ করেন।এবারের প্রতিপাদ্য হলো “গেটিং দ্যা ওয়ার্ল্ড ব্যাক টু ওয়ার্ক।”ফাইনালে প্রতিযোগীরা তাদের আইডিয়ার মাধ্যমে ২০২৪ সালের মধ্যে ২ হাজার কর্মসংস্থান সৃষ্টির পরিকল্পনা তুলে ধরেন।

ফাইনালে বিচারক ছিলেন ডেফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সিইসিই বিভাগের প্রধান প্রফেসর ড.তৌহিদ ভুইয়া, ব্রিটিশ কাউন্সিলের এক্সামিনেশন সার্ভিসিসেসের বিজনেস ডেভেলপমেন্ট এর প্রধান সারওয়াত রেজা,নিউজিল্যান্ডের ডাব্লিউএএসডিএ এর ডিন আহমেদ বারী,নিউজিল্যান্ডের ডাব্লিউএএসডিএ এর বিজনেস ডেভেলপমেন্ট এর ম্যানাজার সাদিয়া ইসলাম।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today