মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:১০ অপরাহ্ন

নোবিপ্রবি সাংবাদিক সমিতির নেতৃত্বে ফারহান-পাঠান

  • আপডেট টাইম শুক্রবার, ২৫ মার্চ, ২০২২, ১২.২৬ এএম

নোবিপ্রবি প্রতিনিধিঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (নোবিপ্রবিসাস) ৪র্থ কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছে দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি আব্দুল কবীর ফারহান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আমার সংবাদের প্রতিনিধি মাইনুদ্দিন পাঠান।

বুধবার (২৩ মার্চ) রাতে চূড়ান্ত ফল প্রকাশ করে নির্বাচন কমিশন। এর আগে সকালে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম ভবনের ২০১ নং কক্ষে সকাল সাড়ে ১১ টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

নির্বাচিত অন্যরা হলেন- সহ সভাপতি দৈনিক কালজয়ীর রিপন চন্দ্র শীল ,যুগ্ম সাধারণ সম্পাদক ডেইলি আওয়ার টাইমের সাবিহা তাসমীম, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মানবজমিনের এস জে আরাফাত, কোষাধ্যক্ষ বাংলাদেশ টুডের নুমান রাশেদ, পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক বাংলাদেশ পোস্টের এস আহমেদ ফাহিম এবং কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন বাংলাভিশন ডিজিটালের ফজলে এলাহী ফুয়াদ ও দৈনিক মানবকন্ঠের মোঃ ফাহাদ হোসেন।

নির্বাচনের ফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক শফিকুল আলম। এসময় আরো উপস্থিত ছিলেন সহকারী প্রক্টর ও ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. রুবেল মিয়া, সহকারী প্রক্টর ও এমআইএস বিভাগের সহকারী অধ্যাপক মো. আল আমিন।

বিজ্ঞাপন

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন নোবিপ্রবি সাংবাদিক সমিতির উপদেষ্টা ও নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর। নির্বাচনে দায়িত্বপালনরত অন্য নির্বাচন কমিশনার ছিলেন অণুজীববিজ্ঞানবিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড.ফিরোজ আহমেদ।

নবনির্বাচিত কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ‘সদা সত্য সংবাদে, সাহস শীর্ষ-সংঘাতে’ স্লোগানকে প্রতিপাদ্য করে এগিয়ে চলা নোবিপ্রবি সাংবাদিক সমিতির ৪র্থ কার্যনির্বাহী পরিষদের নির্বাচনের তফসিল ২০ মার্চ ঘোষণা করা হয় এবং ২১ মার্চ প্রার্থীরা মনোনয়ন গ্রহণ করেন।নির্বাচনে ৯টি পদে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন এবং ২২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রদান করেন।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today