বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:০৬ অপরাহ্ন

নোয়াখালী জেলা শিক্ষার্থী কল্যাণ সংসদের আহ্বায়ক ইফতিয়াক, সচিব নজরুল

  • আপডেট টাইম বুধবার, ৮ জুন, ২০২২, ১.৫৯ পিএম

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ আগামী তিন মাসের জন্য’নোয়াখালী জেলা শিক্ষার্থী কল্যাণ সংসদ’ এর প্রতিষ্ঠাকালীন কমিটি অনুমোদন দেয়া হয়েছে। সোমবার নোয়াখালী জেলা শিক্ষার্থী কল্যান সংসদের এক বিজ্ঞপ্তিতে তথ্যটি নিশ্চিত করা হয় ।

নবগঠিত কমিটিতে আহ্বায়ক হিসেবে রয়েছেন পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের ইফতিয়াক বিন ইউছুফ (অন্তর)। যুগ্ম-আহ্বায়ক হিসেবে মিজানুর রহমান, আবদুস সামাদ অভি, অজয় দেবনাথ, মোঃ রিপন ও সদস্য সচিব মোঃ নজরুল ইসলাম।

বিজ্ঞাপন

এছাড়া সদস্য হিসেবে রয়েছেন ইমাম হোসেন ইমন, রাজিব হোসেন রাজু, আবু ইবনে আনোয়ার (সুহার্ত), আবদুর রহিম, মোঃ তাওহীদ হাসান, মোঃ মনির হোসেন, মিশন দাস।

সদস্য সচিব মোঃ নজরুল ইসলাম বলেন ,প্রথমবারের মত নোয়াখালী জেলা শিক্ষার্থী কল্যাণ পরিষদের কমিটি দেওয়ায় আমরা সকলেই অনেক খুশি। যাদের অক্লান্ত পরিশ্রমের কারণে এই পরিষদ গঠন হয়েছে তাদের সকলকে আন্তরিক ভাবে ধন্যবাদ জ্ঞাপন করছি। আশা করি এই সামাজিক সংগঠন নিয়ে আমরা সামনে অনেক দূর এগিয়ে যাবো। নোয়াখালী থেকে আগত সকল শিক্ষার্থীদের যেন সর্বোচ্চ সাহায্য সহযোগীতার মাধ্যমে এই পরিষদের যেই উদ্দেশ্য তা পালন করতে পারি সকলের কাছে সেই সাহায্য কামনা করছি।

বিজ্ঞাপন

আহ্বায়ক ইফতিয়াক বিন ইউছুফ (অন্তর) বলেন ,প্রত্যেকটি বিশ্ববিদ্যালয়েই স্বেচ্ছাসেবী মূলক বিভিন্ন জেলা সংগঠন ও বিভাগীয় সংগঠনগুলো প্রতিষ্ঠা করা হয়ে থাকে, নিজ জেলার শিক্ষার্থীরা নিজেদের মধ্যে সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় রাখা, নবীনদের সাহায্যমূলক কাজে এগিয়ে আসা এবং ক্যাম্পাসের বিভিন্ন সেচ্ছাসেবী কাজে অংশগ্রহণ করা।

তিনি আরও বলেন , বিগত ১২ বছরেও আমরা নোয়াখালী জেলা শিক্ষার্থী কল্যান সংসদ প্রতিষ্ঠিত করতে পারিনি, যার দরুন অনেক সময়ই আমাদের বিভিন্ন স্বেচ্ছাসেবামূলক কাজ করতে বেগ পেতে হয়েছে। বিশেষ করে ভর্তি পরীক্ষার সময়গুলোতে, কেউ অসুস্থ হয়ে পড়লে কিংবা বিভিন্ন সমস্যায়। যদিও আল্লাহর অশেষ রহমতে সর্বোপরি আমরা সবার আন্তরিক প্রচেষ্টা এবং সহযোগিতায় নোয়াখালী জেলা ছাত্র সংসদ প্রতিষ্ঠা করতে পেরেছি।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version