শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:০২ অপরাহ্ন

নোয়াখালী সুপার ফাস্ট ফ্রি ভিপিএন – Noakhali Super Fast Free VPN – absoftlab

  • আপডেট টাইম শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১২.৪৬ এএম
নোয়াখালী সুপার ফাস্ট ফ্রি ভিপিএন - Noakhali Super Fast Free VPN - absoftlab

প্রযুক্তি ডেস্কঃ ভিপিএন (VPN) এর পূর্ণরূপ হলো ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক (Virtual Private Network)। ভিপিএন (VPN) ইন্টারনেটের একটি ভার্চুয়াল ‘টানেল’ যার মাধ্যমে ডাটা কম্পিউটার থেকে আদান প্রদান করতে পারে। ভিপিএন বলতে একটি কাল্পনিক প্রাইভেট নেটওয়ার্কের কথা বলা হচ্ছে।

দৈনন্দিন জীবনে বর্তমানে ভিপিএন (VPN) এর ব্যবহার খুবই জনপ্রিয়। কিন্তু অনেকেই আজ যে কারণে ভিপিএন ব্যবহার করে সেই কারণে ভিপিএন এর জন্ম হয়নি। ভিপিএন তৈরী করা হয়েছিল ব্যবসা ও বাণিজ্যিক প্রাইভেট নেটওয়ার্কগুলোকে নিরাপদে সংযুক্ত করার জন্য।

বিজ্ঞাপন

ভিডিও ও অডিও স্ট্রিমিং ওয়েবসাইটগুলোতে নির্দিষ্ট দেশের জন্য স্পেসিফিক কন্টেন্টগুলো যে কোন দেশ থেকেই ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক বা Virtual Private Network (VPN) এর মাধ্যমে ব্রাউজ করতে পারবেন। যেমন ধরুন স্পটিফাই সাইট থেকে বাংলাদেশে বসে আপনি গান শুনতে পারবেন না। কিন্তু চাইলেই ইউএস বা অন্য কোন দেশ যেখানে স্পটিফাই এর সার্ভিস আছে সেসব দেশের আইপিযুক্ত সার্ভারে ভিপিএন (VPN) দিয়ে কানেক্ট করে আপনিও স্পটিফাই সার্ভিস বাংলাদেশে বসেই ব্যবহার করতে পারবেন।

আপনারা গুগল প্লে স্টোরে VPN দিয়ে সার্চ করলে লিস্টে অনেক ভিপিএন চলে আসবে। আজকের এই পোস্টে একটি ভালো ও সুপার ফাস্ট ভিপিএন নিয়ে আলোচনা করবো। আজকে যে ভিপিএনটি নিয়ে আলোচনা করবো, সেটি হচ্ছে “Noakhali Super Fast Free VPN” বা নোয়াখালী সুপার ফাস্ট ফ্রি ভিপিএন ।

বিজ্ঞাপন

“Noakhali Super Fast Free VPN” বা নোয়াখালী সুপার ফাস্ট ফ্রি ভিপিএন ব্যবহার করতে চাইলে গুগল প্লে স্টোরে গিয়ে সার্চ বক্সে “Noakhali VPN” বা absoftlab বা “Noakhali Super Fast Free VPN” দিয়ে সার্চ দিলে এপসটির দেখা মিলবে। অন্যান্য এপস এর মত “Noakhali Super Fast Free VPN” এপসটি ইন্সটল করে ব্যবহার করতে পারবেন।

“Noakhali Super Fast Free VPN” ভিপিএন কি নিরাপদ?

বিজ্ঞাপন

বাজারের জনপ্রিয় VPN সেবাদাতাগুলোর প্রতি অনেকেই আস্থা রাখছেন। আবার নিজের তৈরি ভিপিএন নেটওয়ার্ক হলে তাও মন্দ হয় না- যদিও অনেক ক্ষেত্রে তা “খাজনার চেয়ে বাজনা বেশি” বলে মনে হতে পারে। “Noakhali Super Fast Free VPN” সম্পূর্ণ নিরাপদ। এপসটির প্রকাশক প্রতিষ্ঠান absoftlab এর সাথে কথা বললে তারা জানায়, “Noakhali Super Fast Free VPN” একটি ফ্রি, সুপার ফাস্ট এবং সম্পূর্ণ নিরাপদ। যেকোন ইউজার বা ব্যবহারকারী নিশ্চিন্তে আমাদের এপসটি ব্যবহার করতে পারেন।

Advertisements

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today