শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০২:৫২ পূর্বাহ্ন

নোয়াখালী সুবর্ণচরে ছাত্র অধিকার পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম বুধবার, ১ এপ্রিল, ২০২০, ৬.৪২ পিএম

ক্যাম্পাস টুডে ডেস্ক


করোনা ভাইরাসের তাণ্ডবে মৃত্যুর মিছিলে যুক্ত হয়েছে ৪৩ হাজার ২৬১ জন। আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে লড়ছে ৮ লাখ ৭১ হাজার ৯৮৫ জন। করোনায় বাংলাদেশে প্রায় অচলাবস্থা তৈরি হয়েছে। এমন পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার পরিষদ।

বুধবার (০১ এপ্রিল) নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় দিনমজুর ও শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার পরিষদ সুবর্ণচর উপজেলার নেতৃবৃন্দ।

জানা যায়, করোনা বিস্তার রোধে শুরু থেকে কাজ করে যাচ্ছে সংগঠনটি। সাধারণ মানুষের জীবন রক্ষার্থে সংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন জেলায় বিতরণ করছে জীবানুনাশক সাবান, হ্যান্ড সেনিটাইজার। করোনার কারণে কাজ না করতে পারায় দিন মুজুদের মাঝে বিতরণ করছে খাদ্য সামগ্রী।

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার পরিষদ সুবর্ণচর উপজেলার অন্যতম সদস্য অাব্দুর রহিম বলেন, দেশের এই সংকটময় মুহূর্তে সরকারের একার পক্ষে মানুষের সহযোগিতা করা সম্ভব নয়। একজন নাগরিক হিসেবে গরীব,দিনমজুর মানুষের পাশে এসে দাঁড়ানো অামাদেরও দায়িত্ব রয়েছে। তাই অামরা সুবর্ণচরে শ্রমজীবী ও দিনমজুর ৫০ পরিবারের মাঝে চাল,ডাল,অালু,পেঁয়াজ,তেল,সাবান বিতরণ করেছি। অাশা করি সুবর্ণচরে যারা বিত্তবান রয়েছেন তারাও এই মানুষগুলোর পাশে এসে দাঁড়াবেন।

সংগঠনটির কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক ও নোয়াখালী জেলার অাহ্বায়ক অাব্দুজ জাহের বলেন, ‘মানুষকে সচেতন করার জন্য আমরা শুরুর দিক থেকেই বিভিন্ন লিফলেট, সাবান, স্যানিটাইজার বিতরণ করছি। এখন আমরা চেষ্টা করছি বিভিন্ন শ্রমজীবী মানুষদের খাদ্য সামগ্রী দিয়ে তাদের পাশে দাঁড়াতে।’

উল্লেখ্য, এর অাগেও নোয়াখালী সদরে দিনমজুর ও শ্রমজীবী মানুষের মাঝে মাস্ক,গ্লাভস,হ্যান্ডস্যানিটাইজার এবং খাদ্য সামগ্রী বিতরণ করে সংগঠনটির নেতাকর্মীরা।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today