শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৩:৪১ পূর্বাহ্ন

পরিবেশবাদী সংগঠন ‘গ্রিন ক্যাম্পাস’র প্রতিষ্ঠাকালীন কমিটির আত্মপ্রকাশ

  • আপডেট টাইম রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০, ৮.৩৮ পিএম
হাবিপ্রবি ছাত্র-ছাত্রীকে আপত্তিকর অবস্থায় আটকের অভিযোগ

তানভির আহমেদ, হাবিপ্রবি প্রতিনিধি


হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একদল শিক্ষার্থীর পরিবেশ নিয়ে কাজ করা সংগঠন” গ্রিন ক্যম্পাস” এর ১৬ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এই কমিটিতে মূল আহ্বায়ক করা হয়েছে এ সংগঠনটির মূল উদ্যোক্তা ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী কামাল আহম্মেদ কে।

এছাড়া যুগ্ম আহবায়ক গণের এর তালিকা- আলতাফুর রহমান(রসায়ন); আতিকুজ্জামান সজীব(ফিন্যান্স); রাফিউল ইসলাম( মেকানিকাল ইঞ্জিনিয়ারিং); আকাশ চন্দ্র শীল (কৃষি); মমতাজ হাসান রিফাত (ব্যবস্থাপনা); রেজওয়ানুল মল্লিক( কৃষি); লাভলু ইসলাম( কৃষি); আল-আমিন( এগ্রি ইন্জিনিয়ারিং); আলমগীর হোসেন( কৃষি); শাকিল আহমেদ (ব্যবস্থাপনা); বাপ্পি ইসলাম (কৃষি); ফরিদুল ইসলাম(সমাজবিজ্ঞান); শাহিনুর ইসলাম(কৃষি); ফাহিম আল গালিব(কৃষি)
; হাবিবুর রহমান(ফিন্যান্স)।

এছাড়াও উপদেষ্টামন্ডলীর তালিকা- প্রফেসর টি এম টি ইকবাল( হর্টিকালচার বিভাগ); প্রফেসর ড. বিকাশ চন্দ্র সরকার (এগ্রিকেমিস্ট্রি); প্রফেসর ড. মু. ফজলুল হক( মেডিসিন সার্জারী বিভাগ); প্রফেসর ড. আব্দুল গাফ্ফার মিয়া ( জেনেটিক্স এন্ড এনিমেল সাইন্স বিভাগ); প্রফেসর ড. শামসুজ্জোহা( রসায়ন বিভাগ); প্রফেসর ড.মু. তারিকুল ইসলাম ( হর্টিকালচার বিভাগ); প্রফেসর ড. ইমরান পারভেজ( ফিশারিজ বায়োলজি এন্ড জেনেটিক্স বিভাগ)।

কমিটি ঘোষনার সময় মূল আহবায়ক কমাল বলেন ” ক্যম্পাস সবার একে পরিষ্কার পরিচ্ছন্ন ও সবুজ করে গড়ে তোলার দায়িত্ব ও আমাদের সবার, আমরা নতুন কিছু উদ্যোগ নিয়েছি শিঘ্রই কাজ শুরু করবো”।

বিশ্ববিদ্যালয়ের হর্টিকালচার বিভাগের বৃক্ষ প্রেমিক প্রফেসর ড.মু. টি এম. টি ইকবাল এ কাজকে সাধুবাদ জানান ও বিভিন্ন সময়ে উপদেশ প্রদান করেন ।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today