বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:৩৭ অপরাহ্ন

পরীক্ষা স্থগিত, শিক্ষার্থীদের নিজ বিভাগীয় শহরে পৌঁছে দেবে কুবি কর্তৃপক্ষ

  • আপডেট টাইম রবিবার, ২৭ জুন, ২০২১, ১২.১২ পিএম

ক্যাম্পাস টুডে ডেস্কঃ  সশরীরে চলমান স্নাতক ও স্নাতকোত্তরের সকল পরীক্ষা স্থগিত করা হয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি)। পাশাপাশি শিক্ষার্থীদের নিজ নিজ বিভাগীয় শহরে পৌঁছে দেয়ার জন্য বাসের ব্যবস্থা করতে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

দেশজুড়ে কোভিড-১৯ এর বর্তমান পরিস্থিতিতে শিক্ষার্থীদের স্বাস্থ্যঝুঁকির বিষয়টি গুরুত্ব দিয়েই এই পদক্ষেপ গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বিজ্ঞাপন

২৫ জুন বিশ্ববিদ্যালয়ের ৬২তম একাডেমিক কাউন্সিলের জরুরী সভায় কেন্দ্রীয় পরীক্ষা নিয়ন্ত্রক কমিটির সুপারিশ পর্যালোচনা করে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের।

পরীক্ষা বন্ধ হওয়া ও বর্তমান পরিস্থিতিতে শিক্ষার্থীদের বাসায় পৌঁছানো প্রসঙ্গে কুবি রেজিস্ট্রার বলেন, সামগ্রিক পরিস্থিতি বিবেচনা করে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। কুমিল্লার বাইরে যেসব শিক্ষার্থী রয়েছে তাদের নিজস্ব বিভাগীয় শহরে পৌঁছে দেয়ার জন্য বাস সার্ভিসের ব্যবস্থার চেষ্টা করা হবে। ট্রেজারার অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান স্যারকে আহবায়ক করে একটি কমিটি করা হয়েছে।

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান বলেন, আমরা খুব দ্রুত একটি মিটিংয়ে বসবো কীভাবে শিক্ষার্থীদের নিরাপদে পৌঁছানো যায় এ বিষয়ে। কোন বিভাগে কত শিক্ষার্থী যাবে সেগুলো ঠিক করে বাস বিভিন্ন বিভাগীয় শহরে যাবে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today