বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:৫৬ পূর্বাহ্ন

পাবিপ্রবিতে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • আপডেট টাইম মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২, ৭.১৬ পিএম
পাবিপ্রবিতে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 

শাবলু শাহাবউদ্দিন, পাবিপ্রবি প্রতিনিধি: আজ নানা কর্মসূচীর মধ্যে দিয়ে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ( পাবিপ্রবি) শাখা ছাত্রলীগের নেতা কর্মীরা বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে। আজ মঙ্গলবার (৪ জানুয়ারি) সকালে কেক কাটার পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতা-কর্মীরা।

এরপর এক আনন্দ শোভাযাত্রার আয়োজন করেন তারা। এই শোভাযাত্রায় নানা স্তরের নেতাকর্মীরা অংশ নেয়।

বিজ্ঞাপন

এসময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজহাতে গড়া শিক্ষা-শান্তি-প্রগতির পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ ৪ জানুয়ারি ২০২২ গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের একেকটি সিঁড়ি বেয়ে ৭৫ বছরে পদার্পণ করল।মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর মাহেন্দ্রক্ষণে বাংলাদেশ ছাত্রলীগ শিক্ষা-শান্তি-প্রগতির মূলমন্ত্রে দীক্ষিত হয়ে গৌরবগাথা, ইতিহাসকে সমুন্নত রাখতে ও জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বাস্তবায়নের পথে আরও একধাপ এগিয়ে যাবে।

আরও পড়ুন ঃগবির ১১তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

বিজ্ঞাপন

তারা আরো বলেন,বাংলাদেশ ছাত্রলীগ দেশের ও দশের কল্যাণে সর্বদা নিয়োজিত। তার কারণ বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে। বঙ্গবন্ধুর দেখানো পথে চলে। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে কাজ করে। শান্তি প্রতিষ্ঠায় কাজ করে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today