পাবিপ্রবির এম্বুলেন্স-ট্রাকের সংঘর্ষে নিহত ১, দুই শিক্ষার্থী হাসপাতালে (ভিডিও)

পাবিপ্রবি টুডেঃ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) এম্বুলেন্স ও পাটবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এম্বুলেন্সের চালক ঘটনাস্থলেই মারা যান। এঘটনায় এম্বুলেন্সে থাকা দুই জন ছাত্র, ট্রাকের ড্রাইভার, হেল্পার ও ঘটনাস্থলের পাশে থাকা ভ্যান গাড়ির চালক আহত হয়। শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, বিকেলে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠে ফুটবল খেলায় আহত হন পদার্থ বিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের রোকন। তখন পদার্থ বিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ বর্ষের তিন ছাত্র ফারহানুল ইসলাম, মফিদুল ইসলাম ও রোকনুজ্জামান তাকে বিশ্ববিদ্যালয়ের এম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ফারহানুল ইসলাম আহত রোকনকে নিয়ে বিশ্ববিদ্যালয়ে ফেরার পথিমধ্যে রাজাপুর যুবউন্নয়নের সামনে এঘটনা ঘটে।

সংঘর্ষের পরপরই এম্বুলেন্সের চালক রাজু মারা যান, এম্বুলেন্সের পিছে অবস্থানরত ফারহানুল ইসলাম, রোকন, ট্রাকের চালক, হেল্পার ও পাশে থাকা ভ্যানগাড়ির চালক আহত হন। পরে তাদের সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

আহত রোকনের অবস্থা খারাপ হওয়ায় সাথে সাথে তাকে রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়। অপর ছাত্র ফারহানুল ইসলামকে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর রাত ৯ টার দিকে রাজশাহী স্থানান্তর করা হয়। অপর তিনজনকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

অপরদিকে বিশ্ববিদ্যালয়ের এম্বুলেন্স দুর্ঘটনায় এবং ড্রাইভার রাজুর মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের সবার মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

ভিডিও-

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment