বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৪৯ অপরাহ্ন

পাবিপ্রবি শিক্ষার্থীকে মারধর করে মোবাইল-মানিব্যাগ ছিনতাই

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২, ৯.২৯ পিএম
পাবিপ্রবি শিক্ষার্থীকে মারধর করে মোবাইল-মানিব্যাগ ছিনতাই

জাহিদুল ইসলাম, পাবিপ্রবি প্রতিনিধিঃ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(পাবিপ্রবি) এক শিক্ষার্থী মারধর ও ছিনতাইয়ের শিকার হয়েছেন। ভুক্তভোগী মো. আলাউদ্দীন (২২) বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

বুধবার (২৫ মে) দুপুর সাড়ে বারোটার দিকে পাবনা শহরের মেরিল বাইপাস সংলগ্ন মনসুর আলী কলেজের পেছনের রেললাইনে এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

মো. আলাউদ্দীনের ভাষ্যমতে,’আমি আজ আনুমানিক দুপুর সাড়ে বারোটার দিকে আমার এক বান্ধবীকে এসাইনমেন্ট এর খাতা দিতে মনসুর আলী কলেজের পেছনের রেললাইনে যাই।এমন সময় ৫-৭ জন অজ্ঞাত লোক এসে আমাকে আর আমার বান্ধবীকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। আমি তার প্রতিবাদ করলে আমাকে এলোপাতাড়ি কিল, ঘুশি, লাথি মারতে থাকে। এতে আমি আহত হয়ে পড়ি। এক পর্যায়ে ওদের একজন আমার গলায় ধারালো একটা ছুরি ধরে আমার কাছে থাকা মোবাইল, টাকা নিয়ে দ্রুত পালিয়ে যায়।পরে আমাকে আমার বান্ধবী ও কিছু বন্ধু এসে পাবনা সদর হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনায় দুপুরে পাবনা সদর থানায় মৌখিক অভিযোগ এবং বিকেলে লিখিত অভিযোগ করেছেন ছিনতাইয়ের শিকার হওয়া ওই শিক্ষার্থী।

বিজ্ঞাপন

পাবনা সদর থানার ওসি আমিনুল ইসলাম দ্য ক্যাম্পাস টুডে জানান , দুপুরে শিক্ষার্থীরা থানায় এসে অভিযোগ করার সঙ্গে সঙ্গে আমরা এসআই সাগরের নেতৃত্বে ঘটনাস্থলে একটি ফোর্স পাঠাই। তাৎক্ষণিকভাবে আমরা সেখানে কাউকে ধরতে সক্ষম হয়নি। তবে আমাদের একটি দল ছিনতাইকারীদের খুঁজে বের করার জন্য কাজ করে যাচ্ছেন। আশা করি অতি দ্রুতই আমরা ছিনতাইকারীদের ধরে আইনের আওতায় আনতে সক্ষম হবো।

এই বিষয়ে জানতে চাইলে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(পাবিপ্রবি) প্রক্টর ড. মোঃ হাসিবুর রহমান দ্যা ক্যাম্পাস ট্যুডেকে জানান, আমরা ঘটনা সম্পর্কে অবগত হওয়ার পরপরই পাবনা সদর থানাকে বিষয়টি অবহিত করি। আশা করি উনারা অতিদ্রুত ছিনতাইকারীদের আইনের আওতায় নিয়ে আসতে সক্ষম হবেন।

বিজ্ঞাপন

 

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today