মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন

পিএপিলে আলোড়ন সৃষ্টিকারী দল গোল্ডেন বার্ডস ইউনাইটেড

  • আপডেট টাইম বুধবার, ২০ এপ্রিল, ২০২২, ১.১৯ পিএম

 

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দড়জায় কড়া নাড়ছে পাবলিক এডমিনিস্ট্রেশন প্রিমিয়ার লিগের (পিএপিএল) দ্বিতীয় আসর। এতে অংশগ্রহণ করেছেন চারটি দল।এর মধ্যে অন্যতম দল গোল্ডেন বার্ডস ইউনাইটেড।

ইতিমধ্যে গোল্ডেন বার্ডস নিলামে আইকন প্লেয়ার হিসেবে দলে ভিড়িয়েছেন চতুর্থ বর্ষের শিক্ষার্থী শাহরুখ রায়হানকে। পাশাপাশি কোচিং প্যানেলে কোচ হিসাবে নিয়োগ দিয়েছেন আইন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী দুর্জয় দে যার কোচ হিসাবে ক্যাম্পাসে বেশ নামডাক।

বিজ্ঞাপন

দলটির চেয়ারম্যান হিসেবে রয়েছেন অপু সজল, সিইও সাকিব, ম্যানেজিং ডিরেক্টর হিসাবে আছেন রিয়াদ, রুদ্র।

গতকাল ১৭ এপ্রিল সন্ধ্যায় অনুষ্ঠিত হয় প্লেয়ার ড্রাফট। এতে উপস্থিত ছিলেন লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক হাসেম রেজা।

বিজ্ঞাপন

ড্রাফটে গোল্ডেন বার্ডসের দলে ভিড়িয়েছেন সব নামকরা খেলোয়াড়দের। যা নিয়ে পিএপিলে ইতিমধ্যে আলোড়ন সৃষ্টি করেছে গোল্ডেন বার্ডস ইউনাইটেড।

ড্রাফট শুরুর আগে ক্যাম্পাসের খেলা প্রিয় শিক্ষার্থীরা দেখেছেন গোল্ডেন বার্ডসের রাজকীয় আবির্ভাব।গোল্ডেন বার্ডস ইউনাইটেড দুটি প্রাইভেট কার ও মটর সাইকেল বহর নিয়ে হাজির হয়েছেন রাজার বেশে। এসময় তারা লিপুজ ক্যান্টিন থেকে যাত্রা শুরু করে জয় বাংলা চত্বর হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে উপস্থিত হয়ে হেড কোচ দুর্জয়ের নেতৃত্বে নিলামে অংশ নেয় দলটি।

বিজ্ঞাপন

সূর্য অস্তমিতের সময় নিস্তব্ধ ক্যাম্পাস যেন প্রাণ ফিরে পায় তাদের পদচারণায়।একের পর এক আতশবাজি বর্ষণে বশেমুরবিপ্রবির আকাশে বাতাসে প্রকম্পিত হয় গোল্ডেন বার্ডস ইউনাইটেডের বর্ণিল নাম।

 

বর্নিল এ জমলকালো আয়োজন নিয়ে হাসেম রেজা বলেন, আমি বিশ্ববিদ্যালয় জীবন থেকেই খেলাধুলার সাথে জড়িত। লেখাপড়ার পাশাপাশি অন্যান্য যেসকল ইতিবাচক কার্যক্রম আছে তার মধ্যে খেলাধুলা অন্যতম। আমি বিশ্বাস করি, আজকের এই বর্ণিল অনুষ্ঠান লোক প্রশাসন বিভাগের সুনাম বয়ে আনবে এবং বিশ্ববিদ্যালয়ের অন্যান্য বিভাগ এতে অনুপ্রাণিত হবে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today