‘পৃথিবীতে কেউ কারো জন্য না’ স্ট্যাটাস দিয়ে এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

‘পৃথিবীতে কেউ কারো জন্য না’ স্ট্যাটাস দিয়ে এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

ক্যাম্পাস টুডে ডেস্ক


সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস মো. মাহির আহম্মেদ নামে এইচএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। বুধবার রাত সাড়ে ১১টার দিকে মাগুরার মহম্মদপুর উপজেলার আকসার চর গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের নায়েব মোল্যার ছেলে ও সদর উপজেলার আলোকদিয়া অমরেশ বসু ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

জানা যায়, বুধবার সন্ধ্যার দিকে মাহিরের মা তাকে গরু গোয়াল ঘরে তোলার জন্য বলে। মাহির গরু ঘরে না উঠিয়ে বন্ধুদের সঙ্গে চলে যায়। কিছুক্ষণ পরে মাহির বাড়িতে এলে তার মা তাকে গালমন্দ করেন। মায়ের গালমন্দ সহ্য করতে না পেরে অভিমান করে স্থানীয় চুড়ারগাতি বাজার থেকে ইঁদুর মারার গ্যাস ট্যাবলেট কিনে খায়। খাওয়ার কিছুক্ষণ পরে যন্ত্রণা সহ্য করতে না পেরে নিজের ব্যবহৃত মোবাইল ফোন থেকে বাবাকে কল করে ট্যাবলেট খাওয়ার কথা বলে কান্না করতে থাকে। পরে বাবা এবং এলাকাবাসী উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

মাহির হোসেন মৃত্যুর কয়েক ঘণ্টা আগে তার নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে লিখেছে- ‘পৃথিবীতে কেউ কারও জন্য না, দিন হলেই সবাই একা’।

এ বিষইয়ে মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। আমরা তদন্ত করে ব্যবস্থা নেব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *