বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:০১ অপরাহ্ন

প্রধানমন্ত্রীকে নিয়ে ছাত্রদল সম্পাদকে অবান্তর বক্তব্য, তিতুমীর কলেজে বিক্ষোভ

  • আপডেট টাইম সোমবার, ২৩ মে, ২০২২, ১১.০১ পিএম
প্রধানমন্ত্রীকে নিয়ে ছাত্রদল সম্পাদকে অবান্তর বক্তব্য

কলেজ প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ছাত্রদলের সাধারণ সম্পাদকের কটূক্তি ও অবান্তর মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সরকারি তিতুমীর ছাত্রলীগ।

সোমবার (২৩ মে) দুপুরে কলেজের মূল ফটক থেকে মিছিলটি বের করে ছাত্রলীগ নেতাকর্মীরা পরে মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন পয়েন্ট ও সড়ক প্রদক্ষিণ করে মহাখালীর ব্রাক বিশ্ববিদ্যালয় হয়ে ফিরে ক্যাম্পাসের ছাত্রলীগ চত্বরে এসে মিছিলটি শেষ হই।

বিজ্ঞাপন

এসময়ে সমাবেশ ও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন- তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া,সাধারাণ সম্পাকদ মাহমুদুল হক জুয়েল মোড়ল,সহ-সভাপতি, এস এম জাকির হােসেন,সহ-সভাপতি সাইফুল্লাহ উজ্জল,সহ-সভাপতি আল-আমিন,যুগ্ম-সাধারণ সম্পাদক মুন্সী সোহেল রানা,সাংগঠনিক সম্পাদক সবুজ আহমেদ,সাবেক সমাজসেবা বিষয়ক সম্পাদক মুশফিকুর রহমান সাগর,সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সৈকত, সাবেক সহ-সম্পাদক জসমত আলী,সাবেক কার্যকরী সদস্য ছোটন,সাবেক কার্যকরী সদস্য দুলাল মিয়া সহ কয়েক হাজার নেতাকর্মীরা।

সমাবেশের বক্তৃতায় সাধারণ সম্পাদক জুয়েল মোড়ল বলেন,দেশরত্ন শেখ হাসিনাকে নিয়ে ছাত্রদলের সাধারণ সম্পাদকের এই অবান্তর বক্তব্য আমরা ছাত্র সমাজ ঘৃণিতভাবে প্রত্যাখান করি। এবং এর তীব্র নিন্দা জানাই।

বিজ্ঞাপন

সমাপনী বক্তৃতায় সভাপতি রিপন মিয়া বলেন,আমাদের প্রাণের স্পন্দন দেশ মাতৃকার আপনজন দেশরত্ন শেখ হাসিনা আপাকে নিয়ে ছাত্রদল নেতার এই বক্তব্য আমাদের হৃদয়ে রক্তক্ষরণ করেছে। তাকে যেখানে পাওয়া হবে, সেখানেই তিতুমীর কলেজ ছাত্রলীগ এর চরম জবাব দিবে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version