বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:০৮ অপরাহ্ন

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেলেন ইবির ৮ শিক্ষার্থী

  • আপডেট টাইম বুধবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২০, ২.৪৭ পিএম
প্রধানমন্ত্রী স্বর্ণপদক

ইবি প্রতিনিধি


ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আট শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৮ পেয়েছেন। বিশ্ববিদ্যালয়ের নিজ অনুষদে সর্বোচ্চ নম্বরপ্রাপ্ত ইবির ওই আট শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেয়েছেন।

আজ বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে এ পুরস্কার দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পদকপ্রাপ্ত ইবির আট শিক্ষার্থী হলেন- কলা অনুষদভুক্ত আরবি ভাষা ও সাহিত্য বিভাগের জাহিদুল ইসলাম, ধর্মতত্ত্ব অনুষদভুক্ত দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের জাকারিয়া রহমান, ব্যবসায় প্রশাসন অনুষদভুক্ত ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের শাহাবুব আলম, আইন অনুষদভুক্ত আইন বিভাগের লাবনী আকতার, বিজ্ঞান অনুষদভুক্ত পরিসংখ্যান বিভাগের শাহরিয়ার মোর্শেদ, জীববিজ্ঞান অনুষদভুক্ত ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের নাজনিন আকতার, সমাজবিজ্ঞান অনুষদভুক্ত অর্থনীতি বিভাগের আলমগীর হোসাইন ও প্রকৌশল এবং প্রযুক্তি অনুষদভুক্ত আইসিই বিভাগের ইমরান হোসাইন ভূঁইয়া।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে পদকগ্রহণ অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে ইবি উপাচার্য স্বর্ণপদকপ্রাপ্ত শিক্ষার্থীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ১৭২ শিক্ষার্থী ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৮’ পেয়েছেন বলে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) ওয়েবসাইট সূত্রে জানা গেছে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today