রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:৩৯ অপরাহ্ন

প্রাইভেট পড়াতে নিয়ে ধর্ষণ, গ্রেপ্তার দুই রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০, ২.৩৮ পিএম

এমএ জাহাঙ্গীর, রাবি প্রতিনিধি


রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার মধ্যরাতে বিশ্ববিদ্যালয়ের শাহ মখ্দুম হলের একটি কক্ষ থেকে অভিযুক্ত এ দুই শিক্ষার্থীকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ।

গ্রেপ্তারকৃতদের একজন বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী জাহিদ হাসান শোভন। সে বিশ্ববিদ্যালয়ে কোচিং এবং প্রাইভেট ব্যবসার সাথে জড়িত। অন্যজন সমাজ বিজ্ঞান বিভাগের ১৫-১৬ সেশনের শিক্ষার্থী তরুন কুন্ডু।

এর আগে মামলার এজাহারে ভুক্তভোগীর অভিভাবক উল্লেখ করেন, প্রাইভেট পড়তে গিয়ে ওই ছাত্রীর সঙ্গে সর্ম্পক তৈরি হয় জাহিদের। হঠাৎ গত ১৫ই ফেব্রুয়ারী কাজলা কর্মাস কলেজের পেছনে অবস্থিত তরুণ কুণ্ডুর বোনের বাড়িতে ডেকে নিয়ে ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে জাহিদ। এরপর এ ঘটনা কাউকে জানাতে নিষেধ করেন। প্রতিদানে বিয়ের প্রলোভন দেখিয়ে আসছিলেন। পরবর্তীতে ঘটনার বিষয়টি জানতে পেরে ছাত্রীর বাবা গত বুধবার মতিহার থানায় দুইজনকে আসামী করে মামলা করেন।

ছাত্রীর বাবা উল্লেখ করেন, আমার মেয়েকে ধর্ষণ করা হয়েছে। শেষে বিয়ের প্রলোভন দেখিয়ে হতাশ করেছে। হতাশাগ্রস্ত হয়ে আমার মেয়ে স্বাভাবিকতা হারিয়ে ফেলেছে ইতোমধ্যে।

মতিহার থানার ওসি মাসুদ পারভেজ জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণ ও সহযোগিতা করার অপরাধে গতকাল ভুক্তভোগীর বাবা একটি মামলা দায়ের করেন। এ মামলায় তাদের গ্রেপ্তার করে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা মো. ইমরান হোসেন জানান, ছাত্রীর বাবার দায়ের করা মামলায় অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today