বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৩:৫২ অপরাহ্ন

প্রেমের অভিনয় করে ধর্ষণের পর বান্ধবীদের সহায়তায় ভিডিও ধারণ অভিযুক্তরা গ্রেফতার

  • আপডেট টাইম সোমবার, ১৩ এপ্রিল, ২০২০, ৯.২৭ এএম

ক্যাম্পাস টুডে ডেস্কঃ

সিরাজগঞ্জে উল্লাপাড়ায় প্রেমের অভিনয় করে এক কলেজছাত্রীকে ধর্ষণ ও ভিডিওচিত্র ধারণের অভিযোগে পুলিশ অভিযুক্ত ইব্রাহিম হোসেন তানভীরসহ ৭ কলেজ ছাত্র-ছাত্রীকে গ্রেপ্তার করেছে।

বিজ্ঞাপন

 

শনিবার বিকেল ও রাতে নিজ নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা। তারা সবাই অভিযুক্ত ইব্রাহিমের বন্ধু। অভিযুক্ত তানভীর জেলার উল্লাপাড়া পৌরসভার ঝিকিড়া মহল্লার কামরুজ্জামান স্বপনের ছেলে। তিনি চলতি বছরের এইচএসসি পরীক্ষার্থী।

 

গ্রেপ্তারকৃতরা হলেন- উল্লাপাড়া বিজ্ঞান কলেজের ছাত্র বন্ধন, ছাত্রী পূর্ণতা, মিম ও রিফাত এবং ঢাকা কলেজের ছাত্র তুষার ও টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র সুমন। তাদের মধ্যে বন্ধন ও পূর্ণতা পাবনার সাঁথিয়া উপজেলার বাসিন্দা, বাকিরা উল্লাপাড়ার।

বিজ্ঞাপন

মামলার তদন্তকারী কর্মকর্তা মোশারফ হোসেন আকন্দ জানান, দুমাস আগে তানভীর পাশাপাশি অবস্থানের সুবাদে রাজশাহী সিটি কলেজের এক ছাত্রীর সঙ্গে প্রেমের অভিনয় শুরু করেন। এক পর্যায়ে ছাত্রীটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার বাড়িতে ডেকে নিয়ে বেশ কয়েক দফা ধর্ষণ করেন। এ সময় কয়েকজন বন্ধু ও বান্ধবী ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করে।

এসকল ভিডিও চিত্র অতি সম্প্রতি বন্ধুরা বিভিন্ন জনের মোবাইলে প্রচার করেন। এক পর্যায়ে গত ১০ এপ্রিল নির্যাতিতার বাবা বাদী হয়ে তানভীর ও তার ৬ বন্ধুর বিরুদ্ধে উল্লাপাড়া থানায় মামলা দায়ের করায় ৭ শিক্ষার্থীকে গ্রেপ্তার করা হয়। পরে রবিবার দুপুরে তাদের সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

বিজ্ঞাপন

তিনি আরো বলেন , গ্রেপ্তার হওয়া শিক্ষার্থীরা জিজ্ঞাসাবাদে তাদের অপরাধের কথা স্বীকার করেছেন। এ ঘটনার আরো কেউ জড়িত আছে কিনা সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today