শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:৫৬ অপরাহ্ন

ফরম ফিলাপের ফি নিয়ে বিপাকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১, ১.৫৮ পিএম

ফারহান আহমেদ রাফি, জবি প্রতিনিধিঃ করোনার জন্য পুরো দেশের সবকিছু বন্ধ তবে এর মধ্যেও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভর্তি ও ফরম ফিলাপের ফি দিতে নির্দেশ দিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল ফি পরিশোধ করতে হবে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে । তবে ফি দিতে গিয়ে বিপাকে পরেছেন শিক্ষার্থীরা ।

বিজ্ঞাপন

পুরো দেশে শাটডাউন থাকার কারণে শিক্ষাফি দেয়া নিয়ে বিপাকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা র্থীরা বাসার বাহিরে যেতে পারছেন না আর মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ফি ও পরিশোধ করতে পারছেন না। তার উপর ১৪/০৭/২০২১ তারিখের মধ্যে সকল ফি পরিশোধ করতে নির্দেশ দিয়েছে জবি কতৃপক্ষ।

নিখোঁজ নয় ঝামেলা মেটাতে চট্টগ্রাম এসেছিলেন চবি ছাত্র আরমান

এবিষয়ে শিক্ষার্থীদের সাথে কথা বলে অনেক ধরণের সমস্যার কথা জানা যায়।

বিজ্ঞাপন

শিক্ষার্থীরা অভিযোগ করেন, দেশে শাটডাউন থাকার কারণে সব দোকান বন্ধ থাকায় এবং বাসা থেকে বের হতে না পারার কারণে তারা কোনভাবেই ফি পরিশোধ করতে পারছে না কিন্তু ১৪ জুলাই এর মধ্যে সকল ফি পরিশোধ করতে হবে ।

অনেকে অভিযোগ করেছেন , মোবাইল ব্যাংকিং এ ফি পরিশোধ করার জন্য তথ্য দেয়ার পরেও invalid লেখা আসে এবং কোনভাবেই তারা ফি পরিশোধ করতে পারছে না।

বিজ্ঞাপন

এ বিষয়ে জানতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জাান কে ফোন দিলে তিনি বলেনঃ যদি করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায় তাহলে ঈদের পরেই আমরা পরীক্ষা নিতে চাচ্ছি তাই তখন পরীক্ষা নিতে হলে ঈদের আগেই সব ফি পরিশোধ করতে হবে।

আর টেকনিক্যাল সমস্যার কথা বললে তিনি বলেন এই বিষয়ে আমি আইটি অফিসে কথা বলবো

বিজ্ঞাপন
Advertisements

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today