মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:৪১ পূর্বাহ্ন

ফিউচার আইকন আয়োজন করলো “আইকনস’ মিট -২০২২”

  • আপডেট টাইম শনিবার, ২২ জানুয়ারী, ২০২২, ১০.৫৯ পিএম

ক্যাম্পাস টুডে ডেস্ক :বাংলাদেশের স্বনামধন্য প্রশিক্ষণ প্রতিষ্ঠান ফিউচার আইকনের বর্ষপূর্তি সম্মেলন সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২১ জানুয়ারি) দুপুর ৩টায় ঢাকার বাংলামোটরে অবস্থিত বিশ্ব সাহিত্য কেন্দ্রে এ সম্মেলন সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন ফিউচার আইকনের সিইও ইউসুফ ইফতি, সিওও আলী আশরাফ, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফিউচার আইকনের প্রধান উপদেষ্টা কাজী এম. আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফিউচার আইকনের প্রধান পৃষ্ঠপোষক অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল মির্জা বাকের, ফিউচার আইকনের প্রধান পরামর্শক কর্মকর্তা মির্জা রফিকুল ইসলাম, ফিউচার আইকনের উপদেষ্টা মোস্তফা আরিফ মাহমুদ সহ ফিউচার আইকনের সকল বর্তমান ও প্রাক্তন সদস্য।

বিজ্ঞাপন

সম্মেলন সভা অনুষ্ঠিত হয় স্বাগত বক্তব্যের মাধ্যমে, যেখানে প্রতিষ্ঠানের সিওও জনাব মোঃ আলী আশরাফ উদ্দিন বক্তব্য রাখেন। সেই সাথে, ফিউচার আইকনের লক্ষ্য উদ্দেশ্যে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা জনাব ইউসুফ ইফতি। এক পর্যায়ে সম্মেলন সভাটি মনোমুগ্ধকর করতে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এর পরপরই শুরু হয় ফিউচার আইকনের অতিথিদের বক্তব্য। যেখানে ধারাবাহিক ভাবে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা।

জনাব মির্জা বাকের ফিউচার আইকনের সদস্যদের উদ্দেশ্যে বলেন, “সবার প্রথমে একজন ভাল মানুষ হও, ভাল মানুষ হতে পারলেই জীবনে সবকিছু অর্জন করা সম্ভব।”

বিজ্ঞাপন

আরো পড়ুন : পাবিপ্রবির সেশনজটের দায়ভার কে নিবে?

এছাড়াও প্রতিষ্ঠানের অতিথিবৃন্দ বাংলাদেশের যুব সমাজের উদ্দেশ্যে বলেন, এখন থেকেই হার্ড স্কিলের পাশাপাশি সফট স্কিলকেও গুরুত্ব দিতে হবে। মূলত, স্কিল ডেভেলপমেন্ট ছাড়া বর্তমানে জীবনযাত্রার মান উন্নয়ন করা অনেক কষ্ট সাধ্য। প্রযুক্তি যত উন্নত হচ্ছে প্রতিযোগিতা দিন দিন ততই বাড়ছে। আর এই প্রতিযোগিতায় টিকে থাকতে স্কিল ডেভেলপমেন্টের বিকল্প নেই। যার স্কিল যত বেশি তার উন্নতি করার সুযোগ ও তত বেশি। সেই সাথে নতুন প্রজন্মকে সামনের দিকে অগ্রসর করার উদ্দেশ্য ফিউচার আইকনের মত প্রতিষ্ঠানসমূহকে এগিয়ে আসার আহ্বান জানান।

বিজ্ঞাপন

সম্মেলন সভার শেষ পর্যায়ে প্রতিষ্ঠানের সকল সদস্য কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষনা করা হয়।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version