বুধবার, ২৯ জুন ২০২২, ১০:২৬ পূর্বাহ্ন

ফ্রি টেলি স্বাস্থ্যসেবা চালু করেছে নোবিপ্রবি

  • আপডেট টাইম বুধবার, ২২ এপ্রিল, ২০২০, ৫.৩৪ পিএম

মাইনুদ্দিন পাঠান, নোবিপ্রবি প্রতিনিধি


করোনা ভাইরাস পরিস্থিতিতে দেশের নানা জায়গায় চলছে লকডাউন। এ সময় মিলছে না সাধারণ স্বাস্থ্যসেবাও। ফলে বাড়ছে আতঙ্ক। দেশের এ পরিস্থিতিতে শিক্ষার্থীদের জন্য ফ্রি টেলি স্বাস্থ্যসেবা চালু করেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( নোবিপ্রবি ) মেডিকেল সেন্টার।

বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারের ডাক্তারদের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করে  সেবা নিতে পারবে শিক্ষার্থীরা।

বিজ্ঞাপন

আজ বুধবার (২২ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড.নেওয়াজ মোহাম্মদ বাহাদুর টেলি স্বাস্থ্যসেবা চালুর বিষয়টি নিশ্চিত করেন।

টেলি স্বাস্থ্যসেবা প্রদানের বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ লোপা দাস বলেন, ‘আমরা ২৪ ঘণ্টা শিক্ষার্থীদের সেবা দিতে প্রস্তুত। স্বাস্থ্যসেবা নিতে আমাদের মোবাইল নম্বরে কল করলেই হবে। আমাদের মেডিকেল টিম বাসায় বসেই তাদের নির্দেশনা এবং পরামর্শ দেবে।’ এখন পর্যন্ত অনেকেই কল দিয়েছে সেবার জন্য।

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ের সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ ইসমত আরা পারভিন বলেন, আমরা এই সেবা অনেক আগে থেকেই দিয়ে যাচ্ছি। ক্যাম্পাস বন্ধের দিনে শিক্ষার্থীরা বিভিন্ন সমস্যা নিয়ে কল করলে আমরা ফোনে পরামর্শ ও নির্দেশনা দিয়ে থাকি। এছাড়া বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে কোনো পুরুষ ডাক্তার না থাকায় তিনি একজন পুরুষ ডাক্তার নিয়োজিত করার আহবান জানান।

সেবা নেওয়ার জন্য নির্ধারিত ফোন নাম্বার-

বিজ্ঞাপন

ডাঃ ইসমত আরা পারভিন, মোবাইল: 01764-341056
ডাঃ লোপা দাস, মোবাইল: 01717600096
ডাঃ মেহজাবীন স্বর্ণা, মোবাইল: 01728-776208

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today