মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০:০৯ অপরাহ্ন

বঙ্গবন্ধুর ছবি বিকৃতিকারী যবিপ্রবি ভিসির সাথে জন্মশতবার্ষিকী পালন করলেন না শাহিন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১, ৫.৪৩ পিএম
বঙ্গবন্ধুর ছবি বিকৃতিকারী যবিপ্রবি ভিসির সাথে জন্মশতবার্ষিকী পালন করলেন না শাহিন

ক্যাম্পাস টুডে ডেস্কঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আত্মস্বীকৃত ছবি বিকৃতিকারী যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. আনোয়ার হোসেনকে বয়কট করে পূর্বের ঘোষণা অনুযায়ী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে পারিবারিকভাবে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করেন মোঃ শাহিন হোসেন নামে একজন সেকশন অফিসার (গ্রেড-২) ।

শাহিন হোসেন দ্য ক্যাম্পাস টুডেকে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আত্মস্বীকৃত ছবি বিকৃতিকারী যবিপ্রবির উপাচার্যকে বয়কট করে পূর্বের ঘোষণা অনুযায়ী বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পারিবারিকভাবে আয়োজন করি।

বিজ্ঞাপন

এছাড়া, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে তার ফেসবুক পোস্টে জানিয়েছে, সবাই (৪ জন বাদে) আমার সন্তানদের জন্য দোয়া করবেন সত্যিকার অর্থে দেশের স্বাধীনতায় বিশ্বাসী হয়ে যেন মানুষের মত মানুষ হতে পারে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে বিশ্ববিদ্যালয়ের আয়োজনের সাথে যুক্ত না হয়ে পারিবারিকভাবে পালন করার কারণ জানতে চাইলে তিনি বলেন, “হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি মহান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বিশ্ব মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি বারংবার বিকৃতিতে মহামান্য হাইকোর্টে রিট আবেদনের প্রেক্ষিতে ১৫/০১/২০২০ তারিখে মহামান্য হাইকোর্ট যবিপ্রবির উপাচার্যসহ আরও কয়েকজনকে দোষী সাব্যস্ত করে রায় ঘোষণা করে।

বিজ্ঞাপন

বাংলাদেশে বসবাস করে যে ব্যক্তি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি বিকৃতি করতে পারে তার মত হীন মনমানসিকতার একজন ব্যক্তির সাথে কোন জাতীয় প্রোগ্রামে আমি অংশগ্রহণ করতে পারি না কারণ আমার শরীরে বইছে বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী ও বঙ্গবন্ধুর চেতনায় বিশ্বাসী আমার জন্মদাতা পিতার রক্ত। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।”

প্রসঙ্গত, এর আগেও তিনি ঐতিহাসিক ৭ই মার্চে একই ভাবে যবিপ্রবি উপাচার্যকে বয়কট করে পালন করেন।

বিজ্ঞাপন
Advertisements

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today