বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৩২ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বেরোবি ছাত্রলীগের নতুন কমিটির শ্রদ্ধাঞ্জলি

  • আপডেট টাইম শুক্রবার, ৫ আগস্ট, ২০২২, ১১.০৮ পিএম
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বেরোবি ছাত্রলীগের নতুন কমিটির শ্রদ্ধাঞ্জলি

ফারহান সাদিক সাজু , বেরোবি প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।

শুক্রবার (৫ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭ টায় পাঁচ শতাধিক নেতাকর্মীর উপস্থিতিতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এ শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন।

বিজ্ঞাপন

শ্রদ্ধা নিবেদন কালে ছাত্রলীগ সভাপতি বলেন, সাবেক ও নবগঠিত কমিটির নেতা-কর্মীদের অংশগ্রহণে আগামী সেপ্টেম্বর মাসে বড় পরিসরে একটি মিলন মেলার আয়োজন করা হবে। এছাড়া শোকের (আগস্ট) মাস বের হলেই পরবর্তী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি দেয়া হবে বলেও জানান তিনি।

এসময় তিনি আরো বলেন, বাংলাদেশ ছাত্রলীগ দেশনেত্রী শেখ হাসিনার একমাত্র ভ্যানগার্ড। দেশনেত্রী শেখ হাসিনা যেদিকে যাবে বাংলাদেশ ছাত্রলীগ সে দিকে যাবে। সেইসাথে তাকে সভাপতি মনোনীত করায় কেন্দ্রীয় নেতাদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিজ্ঞাপন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান শামীম, সহ- সভাপতি মোঃ ফজলে রাব্বী, মো:রেজওয়ান উল আনাম তন্ময়, মোঃ তানভীর আহমেদ, মোঃ জাহাঙ্গীর আলম ,নাজমুল হক শুভ, শামীম আহমেদ, রকিবুল হাসান রুপম, মো: রেজাউল করিম শাকিল, আব্দুল্লাহ আল নোমান খান, লুবনা হক মিমি, আব্দুস সালাম, সামিউল রেজা রিমন, মাহবুব ও আরিফুল ইসলাম।

যুগ্মসাধারণ সম্পাদক মো: মারুফ রহমান ভূঁইয়া, সুব্রত ঘোষ, মো:মোস্তফা কামাল, এমরান চৌধুরী আকাশ, কাউসার আহমেদ শাওন ও আব্দুল্লাহ আল মোমিন ।

বিজ্ঞাপন

সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন এলিট, ধনঞ্জয় কুমার দাস (টগর), নেছার উদ্দীন, মিনহাজুল ইসলাম মানিক ও ঐশী ইসলাম।

এছাড়াও নতুন কমিটিকে বরণ করে নেয়ার জন্য সাবেক সভাপতি আবু মোন্নাফ আল তুষার কিবরিয়াসহ পাঁচ শতাধিক ছাত্রলীগকর্মী উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ২০১৭ সালের ৫ জুন আবু মোন্নাফ আল তুষার কিবরিয়াকে সভাপতি ও কামরুল হাসান নোবেল শেখকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করেছিলেন ছাত্রলীগের তৎকালীন কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today