বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০২:৫০ পূর্বাহ্ন

ববিতে নাট্যদলের তৃতীয় বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট টাইম শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০, ১০.৩৬ পিএম

মাসুম, ববি প্রতিনিধি


বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) নাট্যদলের তৃতীয় বার্ষিক সম্মেলন ২০২০ অনুষ্ঠিত হয়েছে । অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন আবদুল্লাহ আল মাসুদ স্যার, সহকারী অধ্যাপক, ম্যানেজমেন্ট বিভাগ, বরিশাল বিশ্ববিদ্যালয়,এছাড়াও উপস্থিত ছিলেন সুপ্রভাত হালদার, রহিমা নাসরিন, তানভির কায়সার সহ উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ।

এ সময় আবদুল্লাহ আল মাসুদ বলেন,নাট্যদলের ক্রান্তিলগ্নেও পাশে ছিলেন এবং সার্বিক উন্নয়নে সকল ধরনের সহযোগিতা করবেন, এছাড়াও ভবিষ্যতে নাট্যউৎসবের আয়োজন করার আশ্বাস প্রদান করেন।

সাংস্কৃতি সমন্বয় পরিষদের আহ্বায়ক সুব্রত হালদার বলেন, বরিশাল বিশ্ববিদ্যালয়ের নাট্যদলের পাশে থাকবেন এবং অগ্রগতিতে সকল ধরনের সহযোগিতা করবেন। অনিমেষ সাহা লিটু (নাট্যদলের প্রশিক্ষক)বলেন তিনি নাট্যদলের প্রতিষ্ঠালগ্ন থেকে এর সাথে যুক্ত, নাট্যদলের জাতীয় পর্যায়ে উজ্জ্বলতার সাক্ষর রেখেছে এবং এ ধারা অব্যহত রাখতে তিনি সব সময় নাট্যদের পাশে থাকবেন,এবং সকল শিক্ষার্থীদের সহযোগিতা কামনা করেন।

এ সময় নবনির্বাচিত সভাপতি আকিদুজ্জামান রঞ্জু,সহ সভাপতি রোকনুজ্জামান রোকন ও ফারজানা ইয়াসমিন, সাধারণ সম্পাদক ইন্দিরা বাগাল, যুগ্ম সাধারণ সম্পাদক, নাজনীন তিন্নি, আবু নাইম,ওয়াসিমা মিথিলা, সাংগঠনিক সম্পাদক প্রবীর কুমার দাস,যুগ্ম সাংগঠনিক সম্পাদক ফাহিম মুনতাসীর, কোষাধ্যক্ষ সবুজ চক্রপ,প্রচার সম্পাদক সানবীর রহমান সজীব,
অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন নাট্যদলের সাবেক সভাপতি আল আমিন উপস্থিত ছিলেন ।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today