সোমবার, ১৭ মে ২০২১, ০৭:০৭ অপরাহ্ন

 বরিশালে তরুণ উদ্দোক্তাদের  ইফতার ও ঈদের সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম মঙ্গলবার, ৪ মে, ২০২১, ২.৪৩ পিএম

মাসুম মাহমুদ :বরিশালে তরুণ উদ্দোক্তারা যৌথ সহযোগিতা কর্মসূচিতে ইফতার ও ঈদ সামগ্রিক বিতরণ করা হয়।  ‘পণ্য সম্ভারের’ এর আয়োজনে তরুনরা দুঃস্থ-অসহায় মানুষদের জরুরী এ খাদ্য সহায়তা প্রদান করেছে।

সোমবার ১০ টায় নগরীর ত্রিশ গোডাউন এলাকায় এ কার্যক্রম সম্পন্ন করেন তারা। এসময় ১০৫ টি পরিবারকে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, আলু সহ অন্যান্য জিনিস প্রদান করা হয়। পর্যায়ক্রমে আরো শতাধিক পরিবারকে এমন সহায়তা দেয়া হবে বলে জানা গেছে।

কার্যক্রমের সার্বিক সহযোগীতায় ছিলেন ব্যতিক্রমি শিক্ষা সংগঠন শেখাই ও উচ্ছ্বাসের কর্মীরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মুনিবুর রহমান। অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বরিশাল ক্ষুদ্র ও কুটির শিল্প সংস্থা (বিসিক) এর উপ মহা ব্যবস্থাপক মোঃ জালিস মাহমুদ, বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের শিক্ষক ইলিয়াস মাহমুদ এবং দর্শন বিভাগের শিক্ষক শাহানাজ পারভীন রিমি প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মুনিবুর রহমান বলেন,আমি আমার জায়গা থেকে ও ডিসি স্যার তার জায়গা থেকে সব সময় এমন প্রোগ্রাম কে সাপোর্ট দিবো।এটা অনেক ভালো কাজ। এছাড়াও তিনি তরুণদের এমন উদ্যোগ নতুন প্রজন্মের দায়িত্বশীলতার নমুনা বলে উল্লেখ করেন।

আয়োজকদের পক্ষ থেকে ‘বিখ্যাত পণ্য সম্ভার’ নামক অনলাইন ভিত্তিক ব্যবসা প্রতিষ্ঠানের উদ্যোক্তা গাজী হাদিউজ্জামান বলেন, করোনা পরিস্থিতি সারা পৃথিবীকেই বিপাকে ফেলেছে। এই সময় একে অন্যের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব এবং কর্তব্য। সেই উপলব্ধি থেকেই আমাদের এই উদ্যোগ। আসন্ন ঈদের আগে আমরা আরো শতাধিক পরিবারকে জরুরী খাদ্য সহায়তা প্রদানের চেষ্টা করবো।

উল্লেখ্য, তরুন উদ্যোক্তাদের প্রতিষ্ঠান গুলো হলো বরিশাল কিচেন হাউজ,টি লাভার ট্রিট,কাশফুল  ফ‍্যাশন,মুনিয়ার রান্নাঘর,Fatima,s cooking,kashfull fashion,বরিশাল হাউজ,পুষ্প কুঞ্জ,ঘরোয়া কিচেন,অতনু,লন্ড্রি ঘর,জুথিস কিচেন,শারমিনস কিচেন,মুনাজা ফ্যাশন,টোনাটুনির খামার বাড়ি,আলুরিং ডোর,বরিশাল ডেলিভারী,ট্রিট বিট কিচেন

কাশফুল ফ্যাশন,রুচি,তুষা সপার্স,ডেইজি স কিচেন,স্মার্ট উইথ হিজাব, ইনডোর প্লান্ট সপ, গন্তব্য ইত্যাদি।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today