বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৫০ অপরাহ্ন

বরিশাল বিশ্ববিদ্যালয়ে মোবাইল অ্যাপস এন্ড গেম টেস্টিং ল্যাব উদ্বোধন

  • আপডেট টাইম শুক্রবার, ১৭ জুন, ২০২২, ১২.৪৬ পিএম
বরিশাল বিশ্ববিদ্যালয়ে মোবাইল অ্যাপস এন্ড গেম টেস্টিং ল্যাব উদ্বোধন

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ে উদ্বোধন করা হয়েছে মোবাইল অ্যাপস এন্ড গেম টেস্টিং ল্যাব। আইসিটি ডিভিশনের সহযোগিতায় বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে নির্মিত ল্যাবটি ১৬ জুন উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

বিজ্ঞাপন

বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন টেকওয়ার্কিং এন্ড আইটি দপ্তরের পরিচালক কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক রাহাত হোসাইন ফয়সল।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস. এম. জাকির হোসেন ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতৃবৃন্দ।

বিজ্ঞাপন

ল্যাব উদ্বোধন শেষে বিশ্ববিদ্যালয়ের ভিডিও কনফারেন্স রুমে মাননীয় উপাচার্য, ট্রেজারার মহোদয়সহ শিক্ষক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক, প্রক্টর, প্রভোস্ট, বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ, পরিচালক, শিক্ষার্থীবৃন্দ, দপ্তর প্রধানগণ এবং অফিসার্স এসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

মতবিনিময় কালে তিনি ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে সকলকে একযোগে কাজ করার আহবান জানান।

বিজ্ঞাপন

এছাড়াও তিনি নতুন নতুন প্রযুক্তি উদ্ভাবনের মাধ্যমে ভবিষ্যতের চ্যালেঞ্জ মোকাবেলায় নিজেদেরকে দক্ষ মানব সম্পদে পরিণত করতে শিক্ষার্থীদের প্রতি আহবান জানান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান মোঃ ইরফান।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today