রবিবার, ১৩ জুন ২০২১, ০১:৩২ অপরাহ্ন

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে ব্যবসায় প্রশাসন বিভাগের আমন্ত্রণে ভার্চুয়াল প্রোগ্রামে ড. রুবানা হক

  • আপডেট টাইম বুধবার, ২৮ এপ্রিল, ২০২১, ১১.২৯ পিএম

 

তারেক হাসান :বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে অনুষ্ঠিত হয়ে গেলো ক্যারিয়ার বিষয়ক বিশেষ ওয়েবিনার “Elevate Yourself”।আজ ২৮-ই এপ্রিল(বুধবার) বিকাল ৪টায় এ প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ও মূল বক্তা হিসেবে বক্তব্য বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্যবসায় গ্রুপ – মোহাম্মদী গ্রুপের সভাপতি, বাংলাদেশ গার্মেন্টস ম্যানুফ্যাকচারিং অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিজিএমই) এর সাবেক সভাপতি ড. রুবানা হক।

বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়াল ভাবে প্রোগ্রামে উপস্থিত ছিলেন প্রফে. ড. মোখলেসুর রহমান (ভারপ্রাপ্ত উপাচার্য), বরেন্দ্র বিশ্ববিদ্যালয় প্রফে. ড. শহিদুর রহমান (ভারপ্রাপ্ত উপ-উপাচার্য), বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ও কবীর মাহমুদ, জেলা প্রশাসক, পাবনা।

প্রোগ্রামে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান এবং ব্যবসায় ও আইন অনুষদের ডিন ড. কানিজ হাবিবা আফরিন।

প্রোগ্রামটি সঞ্চালনায় ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক তোতা মিয়া। এছাড়াও প্রোগ্রামে উপস্থিত ছিলেন বিভাগের সকল শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।

মানুষ সবসময় সফলতার গল্প শুনে অনুপ্রাণিত হয়। ব্যবসায় প্রশাসন বিভাগ সর্বদা শিক্ষার্থীদের অনুপ্রাণিত করতে বিভিন্ন ধরণের প্রোগ্রামের আয়োজন করে থাকে। শিক্ষার্থীদের চিন্তাধারাকে আরও সাবলীল ও উজ্জ্বল ক্যারিয়ার গড়তে অনুপ্রাণিত করতে সবসময় সফল ব্যক্তিদের সামনে নিয়ে আসে ব্যবসায় প্রশাসন বিভাগ। এরই ধারাবাহিকতায় আজকের প্রোগ্রামটি।

শিক্ষার্থীদের উদ্যেশ্যে বিভিন্নধরনের দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন অতিথিবৃন্দরা।
ড. রুবানা হক শিক্ষার্থীদের উদ্যেশ্যে শত বাধা পেরিয়ে কিভাবে সফল হতে হয়, কিভাবে জীবনে এগিয়ে যেতে হয় এমন অনুপ্রেরণাদায়ী গল্প বলেন।

প্রোগ্রাম শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ভার্চুয়াল ক্রেস্ট প্রদান করেন প্রোগ্রামের সভাপতি ড. কানিজ হাবিবা আফরিন।

উল্লেখ্য, প্রোগ্রামটি জুম অ্যাপের মাধ্যমে অনুষ্ঠিত হয় ও পুরো প্রোগ্রামটি ব্যবসায় প্রশাসন বিভাগের অফিসিয়াল পেজ থেকে সরাসরি দেখানো হয়।

 

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today