বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০১:৫৩ অপরাহ্ন

বশেমুরবিপ্রবিতে ছাত্রলীগ কর্তৃক  বঙ্গবন্ধু কন্যার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত 

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৭ মে, ২০২২, ১১.৫২ পিএম

বশেমুরবিপ্রবি প্রতিনিধি : গণতন্ত্রের মানষকন্যা দেশরত্ন শেখ হাসিনার ৪১ তম ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) ছাত্রলীগ শাখা।

মঙ্গলবার (১৭ মে) বিকাল ৩ টায় ৫০১ নং কক্ষে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের কর্মীরা।

বিজ্ঞাপন

এসময় বশেমুরবিপ্রবি সিনিয়র ছাত্রলীগ কর্মী এস এম ইব্রাহীম পলাশ বলেন, আমরা ছাত্রলীগ কমিটি না থাকা সত্ত্বেও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে নিজেদের নিবেদিত করেছি।বিশ্ববিদ্যালয়ের নাম অক্ষুণ্ণ রাখার লক্ষ্যে বশেমুরবিপ্রবি ছাত্রলীগ নিরলস পরিশ্রম করে যাচ্ছে। আমি একটি কারনে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনকে ধিক্কার জানাই। গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে গোপালগঞ্জ বিশ্ববিদ্যালয় সায়িত্বশাসিত হয়েও কেনো একটা প্রোগ্রাম হয়না? গত মুজিবনগর দিবসেও একটি প্রোগ্রাম হয়নি। এভাবে অনেকগুলো প্রোগ্রাম মিস হয়ে যাচ্ছে। আমার মনে হয় তারা অসত্য কোনো তত্ত্বের ভিত্তিতে মস্তিষ্ক বিকৃত মানবের মতো কার্য সম্পাদন করছেন।

তিনি আরও বলেন, বশেমুরবিপ্রবি ছাত্রলীগের একজন সিনিয়র কর্মী হিসাবে এই মঞ্চ থেকে আমি বলতে চাই আগামীতে যদি এমন কোনো কাজ আমাদের চর্মচক্ষে বিদ্যমান হয় বিশ্ববিদ্যালয়  ছাত্রলীগ কাউকে ছেড়ে কথা বলবে না।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version