রবিবার, ২২ মে ২০২২, ০৪:২০ পূর্বাহ্ন

বশেমুরবিপ্রবিতে টুঙ্গিপাড়া এসোসিয়েশনের ইফতার মাহফিল

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২, ৭.৪৮ পিএম

বিশেষ প্রতিনিধিঃ গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) টুঙ্গিপাড়া এসোসিয়েশনের ইফতার মাহফিলে অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠে সংগঠনটির নেতৃবৃন্দ ও উপদেষ্টাদের সমন্বয়ে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এসময়ে সংগঠনটির উপদেষ্টা মণ্ডলীর মধ্যে ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক তসলিম আহমেদ,রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক এমদাদুল হক,বিশ্ববিদ্যালয় অফিসার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মিরাজ শিকদার,টুঙ্গিপাড়া স্টুডেন্ট এসোসিয়েশনের সভাপতি আবদুল্লাহ সরদার, সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সোহানসহ বিভিন্ন বিভাগের টুঙ্গিপাড়ার উপজেলার প্রায় শতাধিক শিক্ষার্থী উপস্থিত হন। পবিত্র রমজান মাসে সৌহার্দপূর্ণ আর বন্ধুত্বের একতার বন্ধন আবদ্ধ করতে এমন আয়োজন করা হয়েছে বলে মনে করছেন সংশ্লিষ্ট আয়োজকেরা।

বিজ্ঞাপন

এ বিষয়ে টুঙ্গিপাড়া এসোসিয়েশনের সভাপতি আব্দুল্লাহ সরদার বলেন, রমজান মাস যেমনি সংযমের মাস, ঠিক তেমনি আত্মার সঙ্গমের মাস। সারা বছর একাডেমিক হাজারো ব্যস্ততার শেষে ইফতারির মাধ্যমে আমরা এক হওয়ার চেষ্টা করি। আশাকরি এমন আয়োজনের মাধ্যমে আমাদের পরস্পর শিক্ষার্থীদের আত্মার সম্পর্ক মজবুত হবে।

উপদেষ্টা তসলিম আহমেদ বলেন, শিক্ষার্থীদের এমন আয়োজন সত্যিই প্রশংসার দাবি রাখে। তাদের সম্মিলিত কাজের দ্বারা পরস্পর ভ্রাতৃত্ববোধ,একতা ও নেতৃত্বের মহৎ গুণসমূহ গড়ে উঠবে।

বিজ্ঞাপন

অফিসার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মিরাজ শিকদার বলেন, এলাকার ছোট ভাইদের এমন আয়োজন, এক আনন্দঘন পরিবেশ তৈরি করে। অনেকদিন পরে সবার সাথে একত্রে ইফতারি করা পরম সৌভাগ্যের ব্যাপার।

উল্লেখ্য, টুঙ্গিপাড়া এসোসিয়েশন ২০২১ সালে গঠিত হয়ে সাংগঠনিক কাজের পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রম চালিয়ে আসছে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today