বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৪১ অপরাহ্ন

বশেমুরবিপ্রবিতে পিএপিএলে গোল্ডেন বার্ডসের দারুণ সূচনা

  • আপডেট টাইম বুধবার, ১৮ মে, ২০২২, ১০.০০ পিএম

 

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ জমকালো আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আজ অনুষ্ঠিত হয়েছে লোক প্রশাসন বিভাগের প্রিমিয়ার লিগের দ্বিতীয় আসর। এসময় উপস্থিত ছিলেন বিভাগের শিক্ষক শিক্ষিকা ও সাধারণ শিক্ষার্থীরা

এতে অংশগ্রহণ করে গোল্ডেন বার্ডস ইউনাইটেডের বনাম ক্রিকেট হিটলার। টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন গোল্ডেন বার্ডস ইউনাইটেড।

বিজ্ঞাপন

দলের উদ্বোধনী দুই ব্যাটার জাহিদুল ইসলাম এবং রিপন ইসলাম দুর্দান্ত সূচনা এনে দেন।রিপন ইসলাম প্যাভিলনে ফিরলে পিচে আসেন আইকন খেলোয়াড় শাহরুখ রায়হান।কখনো মারকুটে আবার কখনো বুদ্ধিদীপ্ত ব্যাটিংয়ে রানের চাকা সচল রাখেন। গোল্ডেন বার্ডসের অলরাউন্ডার সাগর সেন দায়িত্বশীল ব্যাটিংয়ে দলকে শক্তিশালী অবস্থানে নিয়ে যায়। শেষ দিকে হিমাদ্রি হিমু কিছু রান যোগ করায় দল পোঁছে যায় ১১৫ রানে।

১১৬ রানের টার্গেটে ব্যাটিং করতে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে ক্রিকেট হিটলার। ইমরান গাজী এবং রিপন ইসলামের গতির ঝড়ে ৪ ওভারে ৩ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে মাত্র ২৬ রান। ৫ম ওভারে সাগর সেন বোলিং এ আসলে দেখা যায় বিপরীত চিত্র। মনজ মন্ডল তুলে নেয় ২৬ রান। তারপর একের পর এক বোলিংকে সমানে পিটিয়ে নিজের জাত চেনালেন মনজ মন্ডল। কিন্তু উইকেটের পিছনে দেয়াল হয়ে দাঁড়িয়ে ছিলেন উইকেটকিপার শুভ ঘোষ।

বিজ্ঞাপন

ম্যাচের ১১ তম ওভারে বোলিং এ আসেন ম্যাচের সফল বোলার ইমরান গাজী।তখন ক্রিকেট হিটলারের জয়ের জন্য প্রয়োজন ২ ওভারে ১০ রান। ইমরান গাজী ২ রান দিয়ে ৩ উইকেট নিয়ে বিগ থ্রো এনে দেয় গোল্ডেন বার্ডস ইউনাইটেডকে। শেষ ওভারে সাগর সেনের ঠান্ডা মেজাজের বোলিংয়ে ম্যাচ টাই হলে ম্যাচ গড়ায় সুপার ওভারে।

শাহরুখ রায়হানের গতির ঝড়ে মাত্র ৭ রান তুলে সন্তুষ্ট থাকতে হয় ক্রিকেট হিটলারের মনজ মন্ডলকে। শাহরুখ রায়হান ব্যাটিংয়ে নেমেই ছয় হাঁকালে জয়ের কাছাকাছি চলে যায় গোল্ডেন বার্ডস ইউনাইটেড। পরের দুই বলে হেসে খেলে ২টি সিঙ্গেল নিয়ে জয় নিশ্চিত করেন গোল্ডেন বার্ডস ইউনাইটেড।

বিজ্ঞাপন

বাঁধ ভাঙ্গা উল্লাসে মেতে উঠেন গোল্ডেন বার্ডস ইউনাইটেডের কোচ খেলোয়াড় এবং সমর্থকরা।

জয় নিয়েই কোচ দুর্জয় দে বলেন, আমাদের দলের টিম ওয়ার্কই মূল শক্তি। যা প্রতিপক্ষের বিরুদ্ধে পার্থক্য গড়ে দেয়।শুরু থেকে শেষ পর্যন্ত খেলোয়াড়দের অনুপ্রেরণা যুগিয়েছেন দলের মালিক ও চার রত্ন অপু সজল, খন্দকার রিয়াদ, আমিন খান রুদ্র এবং মাহমুদুল হাসান শাকিব। দলের কঠিন সময়েও হাস্যোজ্জ্বল মুখে খেলোয়াড়দের শক্তি সঞ্চার করেছেন এই চার রত্ন।

বিজ্ঞাপন

জয় নিয়ে অনুভূতি জানতে চাইলে তারা বলেন, খেলোয়াড়দের প্রতি পূর্ণ আস্থা ছিল। আমাদের বিশ্বাস ছিল তারা বিজয় ছিনিয়ে আনবেই।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today