মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন

বশেমুরবিপ্রবিতে ফটোগ্রাফিক সোসাইটির নতুন কমিটি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২, ৭.১০ পিএম

 

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) ফটোগ্রাফিক সোসাইটির ২০২২-২০২৩ সালের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

১৪ এপ্রিল (বৃহস্পতিবার) উপদেষ্টা মন্ডলীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়। এতে লোকপ্রশাসন বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী নাহমাদুল্লাহ হাসানকে সভাপতি এবং কৃষি বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী মো: রুবেল শিকদারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

বিজ্ঞাপন

এছাড়া কমিটিতে মেন্টর হিসেবে আছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এবং আইন অনুষদের ডিন ড. রাজিউর রহমান, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জাকিয়া সুলতানা মুক্তা এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো: এমদাদুল হক। প্রধান উপদেষ্টা হিসেবে আছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সজল কুমার এবং মেহেদী হাসান। সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হন বিপ্লব হোসেন, সাঈদ শান্ত এবং মুহিত সুপ্ত। যুগ্ম সাধারণ সম্পাদক পদে আছেন মাসুম পারভেজ আলম আহমদ মুরাদ এবং নুসরাত রিতা। কমিটির অন্য সদস্যদের মধ্যে সাংগঠনিক সম্পাদক পদে মো: মাসুম বিল্লাহ, মোঃ রিফাত আহমেদ এবং মাহমুদুল হাসান জায়েদ, কোষাধ্যক্ষ পদে অর্পিতা সেন এবং ওবায়দুর রহমান, দপ্তর সম্পাদক পদে সৌরভ কর্মকার এবং মুস্তাফিজুর রহমান, প্রচার ও প্রকাশনা পদে মো: আবরার এবং নাজমুল হাসান সরকার, হিউম্যান রিসোর্স সেক্রেটারি পদে অর্ক আহমেদ পাপ্পু এবং মো: ধ্রুব এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে মো: মারুফ, মিঠু পাল, নুসরাত জাহান এবং আরিফ সিজান নির্বাচিত হন।

নবনির্বাচিত সভাপতি নাহমাদুল্লাহ হাসান বলেন, ক্যাম্পাসের প্রাচীনতম সংগঠনের সভাপতি হতে পারাটা সত্যি আনন্দের।প্রত্যাশার থেকে একটু বেশিই পেয়ে গিয়েছি। দীর্ঘ ৫ বছরের ফটোগ্রাফির পথচলায় যা পেয়েছি তা সবই এ সংগঠনের অবদান। তাই ৫৫ একরের মাঝে সুস্থ ধারায় ফটোগ্রাফি চর্চা বৃদ্ধি করাই আমার প্রধান লক্ষ। সিনিয়রদের রেখে যাওয়া দিক নির্দেশনা নবিন ফটোগ্রাফারদের মাঝে পৌছে দিতে পারাটাই আমার স্বার্থকতা।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today