রবিবার, ২২ মে ২০২২, ০৩:৫৭ পূর্বাহ্ন

বশেমুরবিপ্রবিতে বিজিই বিভাগের নবীন শিক্ষার্থীদের সংবর্ধনা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২, ৮.৩৪ পিএম

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং(বিজিই) বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের নবীন শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার  ( ৩১ শে মার্চ ) বেলা সাড়ে ১১টায় বিজিই বিভাগের ক্লাস রুমে ওরিয়েন্টেশন অনুষ্ঠান শুরু হয়। এতে বিজিই  বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক শিহাব উদ্দিন আব্দুল্লাহ আল জুবায়ের, ড.শরাফত আলী ও প্রভাষক ইমদাদুল হক সোহাগ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

বিজিই বিভাগের প্রভাষক ইমদাদুল হক সোহাগ নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন,’বিশ্ববিদ্যালয় জীবন মানে এক অন্য রকম আবেগ অনুভুতির জীবন। কেউ এই জীবন থেকে নিজেকে সৎ ও দক্ষ মানবসম্পদে পরিণত করে,কেউবা আবার নিজেকে হতাশার সাগরে হারিয়ে ফেলে, নিজের পটেনশিয়ালিটি নষ্ট করে ফেলে।সুতরাং নিজেকে মানবসম্পদে পরিণত করার বা নিজেকে ধ্বংস করার একটি বিশ্বস্ত প্লাটফর্ম হয়তো আজ থেকেই হাতে পেয়ে যাচ্ছো তোমরা। অতএব নিজের নিজস্বতাকে, নিজের স্বপ্নকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে তোমরা বিশ্ববিদ্যালয় জীবন শুরু করবে এমনটাই প্রত্যাশা’।

বিজিই বিভাগের সভাপতি মোঃ শাহাবউদ্দিন শিহাব বলেন, তোমরা দেশের মেধাবী শিক্ষার্থী। প্রতিযোগিতামূলক ভর্তি পরীক্ষার মধ্য দিয়ে তোমরা এই বিশ্ববিদ্যালয়ের বায়েটেকনোলজি এন্ড জেনেটিক ইন্জিনিয়ারিং বিভাগে ভর্তির সুযোগ পেয়েছো। তোমাদের কাছে পরিবার, সমাজ ও দেশের অনেক প্রত্যাশা রয়েছে। নিষ্ঠা ও মনোযোগের সঙ্গে পড়াশোনা করে যোগ্য ও সুনাগরিক হিসাবে নিজেদের গড়ে তুলে দেশের প্রতি যথাযথ দায়িত্ব পালনে শিক্ষার্থীদের প্রতি তিনি আহবান জানান।

বিজ্ঞাপন

সবশেষে নবীনদের উদ্দেশ্য তিনি বলেন, বঙ্গবন্ধুর নামাঙ্কিত এই ৫৫ একরের বিজিই পরিবারে তোমাদের স্বাগতম।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today