রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:২৫ অপরাহ্ন

বশেমুরবিপ্রবিতে রিসার্চ মেথডলজি বিষয়ক সেমিনার

  • আপডেট টাইম শুক্রবার, ৬ মার্চ, ২০২০, ৮.১৫ পিএম

বশেমুরবিপ্রবি টুডে


স্পেস অ্যান্ড এনভায়রনমেন্ট রিসার্চ সেন্টার (এসইআরসি), বাংলাদেশ কর্তৃক আয়োজিত “রিসার্চ ক্যারিয়ার অ্যান্ড রিসার্চ মেথডলজি” বিষয়ক কর্মশালা গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০৬ মার্চ) সকাল ৮টা থেকে একাডেমিক ভনের ১১৮ নং কক্ষে শিক্ষার্থীদের মধ্যে গবেষণার উৎসাহ ও মান বৃদ্ধির লক্ষ্যে দিনব্যাপী এ কর্মশালার আয়োজন করা হয়।

কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বশেমুরবিপ্রবির উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. শাহজাহান।

অনুষ্ঠানে রিসার্চ পারসনস ছিলেন রিমোট সেন্সিং ইঞ্জিনিয়ার ও সিনিয়র লেকচারার, এবং এসইআরসি’র প্রতিষ্ঠাতা ও সভাপতি মিঠুন কুমার; বশেমুরবিপ্রবির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি ড. সালেহ আহমেদ; বশেমুরবিপ্রবির পরিসংখ্যান বিভাগের লেকচারার ড. মো. মতিউর রহমান ও বশেমুরবিপ্রবির ফার্মেসী বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর ড. তরিকুল ইসলাম।

কর্মশালায় ‘রিসার্চ ক্যারিয়ার অ্যান্ড রিসার্চ মেথডলজি’ বিষয়ে বিস্তারিত আলোচনা করেন রিসোর্স পারসনরা। পরে কর্মশালায় অংশ নেওয়া সকলের হাতে সনদপত্র তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।

স্পেস অ্যান্ড এনভায়রনমেন্ট রিসার্চ সেন্টার (এসইআরসি)-এর বশেমুরবিপ্রবি চ্যাপ্টার এর উপদেষ্টা নাসিরুদ্দিন (প্রভাষক, রসায়ন বিভাগ) অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ফার্মেসী বিভাগের শিক্ষার্থী তাওহীদ ইসলাম।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today